• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KATRINA KAI WILL BE THE FIRST FEMALE LEAD TO SHOOT FOR THE BIGGEST ACTION SCENE IN INDIAN FILMS SWD

Katrina Kaif: ভারতীয় ছবিতে প্রথম! টাইগার ৩-তে খুব কঠিন একটি কাজ করতে চলেছেন ক্যাটরিনা, গোপনে চলছে বিরাট প্রস্তুতি

বার 'টাইগার ৩'-তে (Tiger 3) জোয়ার চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন ক্যাটরিনা।

বার 'টাইগার ৩'-তে (Tiger 3) জোয়ার চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন ক্যাটরিনা।

  • Share this:

    #মুম্বই:'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে বেশ কিছু কঠিন অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তাঁর অভিনয়ের দক্ষতা বার বার প্রশ্নের মুখে উঠলেও, অ্যাকশন দৃশ্যে মুগ্ধ করেছিলেন অভিনেত্রী। সঙ্গে এও প্রমাণ করেছিলেন, বলিউডের ফিট অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। পাঁচ বছর হয়ে গিয়েছে ছবিটির। এবার 'টাইগার ৩'-তে (Tiger 3) জোয়ার চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন ক্যাটরিনা।

    ক্যাটরিনার এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, জোয়া চরিত্রটি ক্যাটরিনার কেরিয়ারে অন্যতম গুরুত্বপূর্ণ। আর টাইগার ৩- এর নির্মাতারা ছবিতে একটি বেশ কঠিন অ্য়াকশন দৃশ্য রেখেছেন যেখানে দেখা যাবে ক্যাটরিনাকে। বলা হচ্ছে ক্যাটরিনার কেরিয়াকে এটি সবচেয়ে বড় অ্যাকশন দৃশ্য। এমন কিছু দৃশ্যে দেখা যাবে, যাতে আগে ক্যাটরিনাকে কখনও দেখা যায়নি। জানা যাচ্ছে, সেই কঠিন দৃশ্যে অভিনয় করার জন্য নিঃশব্দে শরীরচর্চা করছেন অভিনেত্রী।

    সেই সূত্র বলছে, ক্যাটরিনার চেহারা এখন একদম ঠিক শেপে রয়েছে। কারণ ‌টাইগার ৩-র জন্য তিনি কঠোর পরিশ্রম করছেন। জোয়া চরিত্রটিকে খুবই গুরুত্ব দেয় ক্যাটরিনা, এবং তৃতীয় পার্টে যেন আরও ভালো করতে পারেন, সেই প্রস্তুতি নিচ্ছেন তিনি। ক্যাটরিনাকে সোলো অ্যাকশন সিনে দেখা যাবে। ভারতীয় ছবিতে কোনও অভিনেত্রীকে এর আগে এত বড় অ্যাকশন দৃশ্যে দেখা যায়নি। এছাড়াও সলমন খানের সঙ্গেই আরও বেশ কিছু অ্যাকশন দৃশ্যে তাঁকে দেখা যাবে।

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    টাইগার ৩-র আরও একটি চমক হল, সলমন ও ক্যাটরিনার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে ইমরান হাশমিকেও। তিনিও আইএসআই এজেন্টের চরিত্রে অভিনয় করবেন। বর্তমানে ছবির শ্যুটিং চলছে মুম্বইতে। এছাড়াও অগাস্ট থেকে বিদেশেও ছবির শ্যুটিং হবে। ২০২২ এ মুক্তি পাবে ছবি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: