Kartik Aaryan: সবুজ ফেসমাস্ক, কার্তিক আরিয়ান যেন শিশু হাল্ক! কাণ্ড দেখুন

মুখে সবুজ ফেসমাস্ক, কার্তিক আরিয়ান যেন শিশু হাল্ক! কাণ্ড দেখে হাসির তুফান সোশ্যাল মিডিয়ায়!

কার্তিক নিজে মজার মানুষ তো বটেই, দেখা যাচ্ছে যে তাঁর একান্ত অনুরাগীরাও কিছু কম যান না।

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়াকে বিভিন্ন সময় অস্ত্র রূপে কী ভাবে ব্যবহার করতে হয় এটা কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) চেয়ে ভালো আর কেউ জানে বলে মনে হয় না। মাঝে দুই একদিন অবশ্য তিনি চুপচাপ ছিলেন। তবে টুকটুক করে ব্যাটিং করতে করতে এবার জোরসে ছক্কা হাঁকিয়েছেন তিনি। গত শনিবার একটি পুরনো ছবি Instagram-এ শেয়ার করেছেন অভিনেতা। যেখানে মুখে সবুজ রঙের ফেসপ্যাক লাগিয়ে দাঁড়িয়ে আছেন কার্তিক। ছবি পোস্ট করে অভিনেতা বলেছেন এখানে উল্টোপাল্টা ক্যাপশন দিতে। আর যায় কোথায়! এমন সুযোগ কি আর ভক্তরা ছাড়তে পারেন? ফলে কার্তিকের এই ছবির নিচে কমেন্ট বক্স ভরে গিয়েছে নানা মজাদার মন্তব্যে।

কার্তিক নিজে মজার মানুষ তো বটেই, দেখা যাচ্ছে যে তাঁর একান্ত অনুরাগীরাও কিছু কম যান না। কোনওরকম অভিব্যক্তি ছাড়াই ‘ভি’ অর্থাৎ বিজয় বা ভিকট্রি চিহ্ন দেখাচ্ছেন কার্তিক। আর তাঁর কমেন্ট বক্সে হাজারের উপর মন্তব্য এসেছে যার মধ্যে দু'- একটা ওয়ান লাইনার রীতিমতো পেটে খিল ধরিয়ে দেওয়ার মতো!

একজন ইউজার লেখেন যে 'গো গ্রিন' শব্দটা শুনেছি কিন্তু তার মানে মোটেই এটা নয়। এই বক্তব্যের সঙ্গে একটি সবুজ মুখের ভিন গ্রহের প্রাণীর ইমোজিও দেন তিনি। নেটিজেনের এই মন্তব্যে পাল্টা উত্তর দেন কার্তিকও। তিনিও লেখেন যে কেউ যদি বলেন মাস্ক পরুন, তার মানেও কিন্তু মোটেও এটা নয়। গত বছর থেকেই কার্তিক বিভিন্ন সময়ে বিভিন্ন প্রকারে করোনা নিয়ে নানা সতর্কতামূলক পোস্ট দিয়ে থাকেন। এখানেও তিনি সেটার সদ্ব্যবহার করেছেন।

একজন আবার বলেন কার্তিককে দেখে মনে হচ্ছে যে তিনি হচ্ছেন শিশু হাল্ক! কার্তিকের বুদ্ধিদীপ্ত উত্তর যে হ্যাঁ, এটা হল হাল্কের 'হাল্কা' রূপ! তবে শুধু কার্তিকের অসংখ্য অনুরাগীরাই নন, এই মজার পোস্ট দেখে বেশ উচ্ছ্বসিত হয়েছেন সোফি চৌধুরী (Sophie Chowdhury), আলিম হাকিম (Aalim Hakim) ও গজরাজ রাওয়ের (Gajraj Rao) মতো তারকারাও।

কার্তিক হচ্ছেন এমন অভিনেতা যিনি প্রায় বেশিরভাগ সময়েই বিনোদন জগতের খবরের শীর্ষে থাকেন। কখনও দামি গাড়ি কেনার জন্য, আবার কখনও ছবি থেকে বাদ পড়ার জন্য। তবে বিমর্ষ থাকা অভিনেতার স্বভাব নয়, তাই তাঁকে আবার সোশ্যাল মিডিয়ায় স্বমহিমায় ফিরে আসতে দেখে খুশি নেটিজেনরা!

Published by:Raima Chakraborty
First published: