সিনেমা হলে গিয়ে উদ্দাম নাচ ! কার্তিক আরিয়ানের জন্য নেচে ভাইরাল এই মেয়ে !

সিনেমা হলে গিয়ে উদ্দাম নাচ ! কার্তিক আরিয়ানের জন্য নেচে ভাইরাল এই মেয়ে !
photo source Instagram

তাঁর ফ্যানেদের মধ্যে সেরার সেরা হয়ে উঠেছেন এই মেয়ে। নাম পাম্মি।

  • Share this:

#মুম্বই: সামনেই মুক্তি পেতে চলেছে সারা আলি খান ও কার্তিক আরিয়ান অভিনীত ছবি, 'লাভ আজ কাল'। ছবিটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলি। এই পরিচালকের পরিচালনাতেই তৈরি হয়েছিল এর আগের 'লাভ আজ কাল'। তাতে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন সারার বাবা সইফ আলি খান। আর ছিলেন দীপিকা পাড়ুকোন। এবার সেই ছবিতেই দেখা যাবে এই দুই নতুন জুটিকে। সারা ও কার্তিকের বন্ধুত্ব নিয়ে সকলেই নানা কথা বলে। সারা তো বলেইছেন তাঁর কার্তিককে খুব ভাল লাগে। এই দুজনের বয়স কম। কিন্তু অভিনয়ে কেউ কম যান না।

চনমনে কার্তিক পরিচালক লাভ রঞ্জনের ছবি, ' পেয়ার কা পঞ্চনামা' থেকেই সকলের নজর কাড়েন। আর সারা তাঁর প্রথম ছবি 'কেদারনাথ' থেকেই পেয়ে গিয়েছেন মানুষের মনে জায়গা।

সামনেই ছবি মুক্তি তাই এখন দুজনেই ব্যস্ত নিজেদের ছবির প্রোমোশন নিয়ে। তাঁদের ছবির প্রোমোশনের জন্য তাঁরা সোশ্যাল মিডিয়াকেও কাজে লাগাচ্ছেন। ইনস্টাগ্রামে তাঁদের ছবির গানের সঙ্গে নেচে পোস্ট করতে বলছেন ফ্যানেদের। নতুন চ্যালেঞ্জের নাম 'পুঙ্গি ডান্স'। তাঁর ফ্যানেরা নাচ করে কার্তিককে ট্যাগ করছেন। সেই নাচ কার্তিক নিজে তাঁর প্রোফাইলে শেয়ার করছেন। তবে তাঁর ফ্যানেদের মধ্যে সেরার সেরা হয়ে উঠেছেন এই মেয়ে। নাম পাম্মি। পাম্মি একজন ডান্সার। অভিনয়ও করেন। তিনি একটি সিনেমা হলে গিয়ে ফাকা জায়গায় নাচ করেন। কার্তিক এই ভিডিও শেয়ার করতেই পাম্মি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 
View this post on Instagram
 

#PungiDance 😎 #Repost @pammysoniofficial Cant compete u @kartikaaryan but still tried 😍😍😘😘 #pungidance #doitwiththetwist #loveaajkal2 @kartikaaryan @saraalikhan95 💖💖💖

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

First published: February 4, 2020, 4:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर