জিমে ওয়ার্কআউট করার ভিডিও ভাইরাল হল কার্তিক আরিয়ানের! পেশিবহুল চেহারা দেখে আত্মহারা ভক্তকুল!

জিমে ওয়ার্কআউট করার ভিডিও ভাইরাল হল কার্তিক আরিয়ানের! পেশিবহুল চেহারা দেখে আত্মহারা ভক্তকুল!

ইতিমধ্যে অনেকেই জেনে গিয়েছেন পরিচালক হনসল মেহতার (Hansal Mehta) আগামী ছবিতে কাজ করছেন তিনি।

  • Share this:

#মুম্বই: একের পর এক ছবি থেকে যত তিনি বাদ পড়ছেন ততই বিতর্ক বাড়ছে। আর বিতর্ক যত বাড়ছে তরতর করে বেড়ে যাচ্ছে কার্তিক আরিয়ানের (Kartik Aryaan) জনপ্রিয়তা। প্রথমে করণ জোহর (Karan Johar), তার পর শাহরুখ খানের (Shah Rukh Khan) রেড চিলিজ এন্টারটেনমেন্ট (Red Chillies Entertainment) আর সব শেষে আনন্দ এল রাইয়ের (Anand L Rai) ছবি থেকে নাম কাটা গিয়েছে নায়কের। তাই নিয়ে বিস্তর জলঘোলা হলেও ঠাণ্ডা মাথার কার্তিক এই নিয়ে কোনও মন্তব্য করেননি। উল্টে তাঁর জিমে ওয়ার্কআউট করার ভিডিও দিব্যি ভাইরাল হয়ে গিয়েছে।

তবে এই ভিডিও কার্তিক নিজে শেয়ার করেননি। Twitter-এ এই ভিডিও শেয়ার করেছে তাঁর নামে চলা একটি ফ্যানপেজ। যেখানে আপাদমস্তক কালো পোশাকে হাতে ডাম্বেল নিয়ে এক্সারসাইজ করতে দেখা গিয়েছে তাঁকে। লকডাউনে অন্য তারকাদের মতো বাড়িতেই আছেন তিনি। বাড়িতেই তিনি শরীরচর্চা করছেন। আইপ্যাডে সেই শরীরচর্চা কড়া ভাবে পর্যবেক্ষণ করছেন তাঁর প্রশিক্ষক। নেটিজেনদের ধারণা আগামী কোনও ছবির জন্য কঠিন প্রস্তুতি নিচ্ছেন তিনি। ইতিমধ্যে অনেকেই জেনে গিয়েছেন পরিচালক হনসল মেহতার (Hansal Mehta) আগামী ছবিতে কাজ করছেন তিনি। সেখানে একজন এয়ারফোর্স অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। হতে পারে সেই ছবির জন্যই ফিটনেস লেভেল বাড়াচ্ছেন তিনি।

লাইমলাইটে আসার পর থেকেই খুব সচেতন ভাবে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন কার্তিক। শত্তুরের মুখে ছাই দিয়ে তাঁর অনুগামীর সংখ্যাও নেহাত কম নয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নায়ক তাঁর ইন্সটাগ্রামInstagram হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি পুরনো ভিডিও। সেখানে এক মহিলা ভক্তকে হাঁটু মুড়ে বসে প্রেম নিবেদন করতে দেখা যাচ্ছে তাঁকে। আর আশেপাশে অন্যান্য তরুণ তরুণীরা উল্লাসে চিৎকার করছেন। এটা দেখেই কার্তিকের জনপ্রিয়তার আঁচ করা যায়। নেপথ্যে কার্তিকেরই ছবি লুকাছুপির (Luka Chuppi) গান “ম্যায় দেখু তেরি ফটো” (Main Dekhu Teri Photo) বাজছে। ভিডিও শেয়ার করে তিনি লেখেন যে তিনি তাঁর ভক্তদের ভক্ত। তাঁর ভক্তদের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রাখেন তিনি। কখনও কোথাও তাঁকে দেখা গেলে সেলফি তুলতে কোনও ক্লান্তি দেখা যায় না তাঁর মধ্যে। একজন নেটিজেন এই ভিডিও দেখে মন্তব্য করেন যে তুমি হচ্ছ এই দেশের জাতীয় ক্রাশ। ভিডিও লাইক করেছেন টিভি কুইন একতা কাপুরও (Ekta Kapoor)।

আগামী দিনে কার্তিককে দেখা যাবে ধমাকা (Dhamaka), ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) ও একটি তামিল ছবির রিমেকে।

Published by:Simli Raha
First published: