• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KARTIK AARYAN OBLIGES REQUESTS FOR AUTOGRAPHS SELFIES FANS PRAISE HIM FOR HAVING 0 ATTITUDE WATCH TC SR

Kartik Aaryan: অকাতরে ভক্তদের সেলফি আর অটোগ্রাফ দিলেন কার্তিক আরিয়ান! নেটিজেনরা বললেন মাটির মানুষ!

দেখা যাচ্ছে যে গাড়িতে ওঠার আগে কারও অনুরোধই ফিরিয়ে দিচ্ছেন না কার্তিক (Kartik Aaryan)।

দেখা যাচ্ছে যে গাড়িতে ওঠার আগে কারও অনুরোধই ফিরিয়ে দিচ্ছেন না কার্তিক (Kartik Aaryan)।

  • Share this:

#মুম্বই: কী সোশ্যাল মিডিয়া কী সাংবাদিকমহল, দুই জায়গাতেই সমান জনপ্রিয় কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সাংবাদিকরা, চিত্রগ্রাহকরা বা তাঁকে রাস্তায় আচমকা দেখতে পাওয়া উদ্বেল ভক্তরা, কারও অনুরোধই তিনি ফেলতে পারেন না। সম্প্রতি কার্তিককে দেখতে পেয়ে তাঁর সঙ্গে সেলফি তুলতে আর তাঁর সই নিতে ছুটে আসেন ভক্তরা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এক সাংবাদিক। দেখা যাচ্ছে যে গাড়িতে ওঠার আগে কারও অনুরোধই ফিরিয়ে দিচ্ছেন না কার্তিক। সবার সঙ্গেই তিনি ছবি তুলছেন এবং সইও দিলেন এক ভক্তকে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে আপ্লুত হয়েছেন তাঁর অনুরাগীরা। সকলেই একবাক্যে স্বীকার করেছেন যে এত সাফল্যেও মাথা ঘুরে যায়নি কার্তিকের। যাঁদের জন্য আজ তিনি খ্যাতির শিখরে পৌঁছেছেন তাঁদের তিনি আজও একই রকম মর্যাদা দেন। অনেক নেটিজেন বলেছেন যে কার্তিকের কোনও অ্যাটিটিউড নেই, তিনি যাকে বলে মাটির মানুষ। একজন বলেছেন যে কার্তিক বরাবরই খুব সুন্দর মনের মানুষ, তিনি এভাবেই সব সময় অনুরাগীদের কথার গুরুত্ব দেন।

ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) দোস্তানা ২ (Dostana 2) থেকে বাদ পড়ার জন্য বহু দিন ধরে খবরে ছিলেন কার্তিক। বলা হয়েছিল তাঁর অপেশাদার আচরণের জন্যই এহেন সিদ্ধান্ত নিয়েছেন করণ জোহর (Karan Johar)। পরে শাহরুখ খানের (Shah Rukh Khan) রেড চিলিজ এন্টারটেনমেন্ট (Red Chillies Entertainment) থেকেও বাদ পড়েন কার্তিক। একটা দু'টো ছবি হাতছাড়া হলেও পরের পর কাজ রয়েছে তাঁর হাতে। Netflix-এ কিছুদিন পরেই মুক্তি পাবে ধমাকা (Dhamaka)। রয়েছে ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2), সত্যনারায়ণ কি কথা (Satyanarayan Ki Katha), হনসল মেহতার (Hansal Mehta) ছবি এবং একটি তামিল ছবির রিমেক। তার সঙ্গে এও শোনা যাচ্ছে যে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) তাঁকে আর সারা আলি খানকে (Sara Ali Khan) নিয়ে একটি রোম্যান্টিক ছবির পরিকল্পনা করছেন। কার্তিকের ভক্তরা এদিকে আশায় বুক বাঁধছেন আরও একটি কারণে। সম্প্রতি পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) অফিসে দেখা গিয়েছে কার্তিককে। সম্ভবত দীপিকা পাড়ুকোন (Deepika Padukne) আর কার্তিককে একসঙ্গে পর্দায় নিয়ে আসতে পারেন সঞ্জয়।

যদিও কার্তিক এখন খুব বিষণ্ণ মনে আছেন। প্রয়াত হয়েছেন তাঁর দাদু বা নানু। দাদুর কোলে নিজের ছোটবেলার ছবি পোস্ট করে শ্রদ্ধা জানিয়েছেন নায়ক।

First published: