Home /News /entertainment /
Bhool Bhulaiya 2: এ ছবি যেন সত্যিই গোলকধাঁধা! অজ্ঞাত কারণে আবার বন্ধ হয়ে গেল ভুল ভুলাইয়া ২-এর শুটিং

Bhool Bhulaiya 2: এ ছবি যেন সত্যিই গোলকধাঁধা! অজ্ঞাত কারণে আবার বন্ধ হয়ে গেল ভুল ভুলাইয়া ২-এর শুটিং

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী মাসে অর্থাৎ অগস্টে শুটিং শুরু হতে পারে।

  • Share this:

#মুম্বই: ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya2) নিয়ে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) ভক্তদের মনে উন্মাদনার শেষ ছিল না। কার্তিক নিজেও যথেষ্ট উত্তেজিত ছিলেন। কিন্তু নানা কারণে ছবির শুটিং আর কিছুতেই শেষ হচ্ছে না। বার বার বাধা আসছে। কার্তিক নিজে করোনা আক্রান্ত হওয়াতে ছবির কাজ আটকে ছিল। শোনা গিয়েছিল যে এই মাসে অর্থাৎ জুলাইয়ের মাঝামাঝি আবার শুটিং শুরু হবে। কিন্তু আচমকাই সেই সিদ্ধান্ত বদল করা হয়েছে। প্রোডাকশন হাউজ থেকে সবাইকে ইমেলের মাধ্যমে বলে দেওয়া হয়েছে যে আপাতত এই মাসে অন্তত কোনও শুটিং হচ্ছে না। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী মাসে অর্থাৎ অগস্টে শুটিং শুরু হতে পারে।

কিন্তু প্রশ্ন উঠছে অন্য জায়গায়। ছবির সঙ্গে জড়িত কেউ করোনা আক্রান্ত হলে ছবির কাজ বন্ধ হতেই পারে। কিন্তু এইবার কেন এরকম সিদ্ধান্ত নেওয়া হল সেই বিষয়ে প্রোডাকশন হাউজের ইমেলে কিছু বলা হয়নি। ভক্তদের আশঙ্কা খারাপ সময় কিছুতেই পিছু ছাড়ছে না কার্তিক আরিয়ানের। করণ জোহরের (Karan Johar) দোস্তানা ২ (Dostana 2) থেকে কার্তিক বাদ পড়ায় বিস্তর জলঘোলা এ ছবি যেন সত্যিই গোলকধাঁধা! অজ্ঞাত কারণে আবার বন্ধ হয়ে গেল ভুল ভুলাইয়া ২-এর শুটিং হয়েছে। অনেকেই বলতে শুরু করেছিলেন যে যেভাবে করণ বলিউডে কোণঠাসা করে দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput), সেই একই কৌশল তিনি কার্তিকের উপরেও প্রয়োগ করেছেন। এই ঘটনার ঠিক পরে পরেই শাহরুখ খানের (Shah Rukh Khan) রেড চিলিজ এন্টারটেনমেন্টের ছবি থেকেও বাদ পড়ে যান কার্তিক। নেটিজেনরা দু'য়ে দু'য়ে চার করে বলেন করণের প্রভাবেই তাঁর ঘনিষ্ঠ বন্ধু কিং খান এই সিদ্ধান্ত নিয়েছেন। যদিও দু'টি ক্ষেত্রেই কার্তিকের ছবি থেকে বাদ পড়ার ভিন্ন কারণ দেখানো হয়েছিল। আর পেশাদারিত্ব মেনে কার্তিকও এই বিষয়ে কোনও রকম মন্তব্য করেননি।

প্রিয়দর্শন (Priyadarshan) পরিচালিত ভুল ভুলাইয়া ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। মুখ্য ভূমিকায় ছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar), বিদ্যা বালন (Vidya Balan), শাইনি আহুজা (Shiny Ahuja) ও অমিশা পটেল (Amisha Patel)। কিন্তু দ্বিতীয় ছবিটি পরিচালনা করছেন অনীশ বাজমি (Anees Bazmi)। অনীশও এর আগে কমেডি ছবি পরিচালনা করেছেন কিন্তু দর্শকদের মতে প্রিয়দর্শনের জাদু-ছোঁওয়া আনিশের নেই। ছবির টিম দাবি করেছে যে ভুল ভুলাইয়া ২ পুরোপুরি আগের ছবির সিকুয়েল নয়। নতুন ছবিতে কার্তিকের সঙ্গে দেখা যাবে কিয়ারা আদবানি (Kiara Advani) ও টাবুকে (Tabbu)। দেখা যাক, কত দিনে কাজ শেষ হয় আর কবে তার পর ছবি মুক্তি পায়!

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Kartik Aaryan, Kiara Advani

পরবর্তী খবর