• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KARTIK AARYAN GIVES BLURRY INSIGHT INTO HIS THURSDAY MORNING FANS IMPRESSED WITH HIS HAIRDO TC RC

Kartik Aaryan: ঘুম থেকে উঠেই 'চুলকেলি', নেটিজেনরা ফিদা কার্তিক আরিয়ানের চুলের বাহার দেখে!

কার্তিক আরিয়ান।

ভিডিওর নেপথ্যে শোনা যাচ্ছে টুংটাং মিষ্টি বাজনা। ঘুম থেকে উঠেই কার্তিক (Kartik Aaryan) নিজেই নিজের চুল নিয়ে খেলা করছেন।

  • Share this:

#মুম্বই: গতকাল অর্থাৎ বৃহস্পতিবার কার্তিক আরিয়ান (Kartik Aaryan) কী করছিলেন জানতে চান? দরকার নেই, কারণ তার খবর নায়ক নিজেই দিয়েছেন এক ছোট্ট ভিডিওর মাধ্যমে। গতকাল নিজের Instagram হ্যান্ডেলে একটা ভিডিও শেয়ার করেছেন কার্তিক। যেখানে তাঁকে খুব স্পষ্টভাবে দেখা যাচ্ছে না। কিন্তু এই আবছায়া ভিডিও দেখেই তামাম ভক্তকূল কুপোকাত হয়ে গিয়েছে। আর তার অন্যতম কারণ হল কার্তিকের অগোছালো এক মাথা চুল। ভিডিওর নেপথ্যে শোনা যাচ্ছে টুংটাং মিষ্টি বাজনা। ঘুম থেকে উঠেই কার্তিক নিজেই নিজের চুল নিয়ে খেলা করছেন।

তাঁর এই পোস্ট দেখে নেটিজেনরা একমত যে এত সুন্দর চুল বলিউডে আর কারও নেই। তাই আর দেরি না করে কার্তিকের উচিত কোনও একটি হেয়ারকেয়ার ব্র্যান্ডের প্রচার করা। আর তিনিই যে এই বিষয়ে আদর্শ সেই নিয়ে তাঁর ভক্তদের মনে কোনও সংশয় নেই। কার্তিক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর ভক্তদের সঙ্গে একটি মজবুত সেতু তৈরি করে ফেলেছেন। ছবি থেকে বাদ পড়লেও ভক্তদের মনের আসনে তিনি বেশ জাঁকিয়েই বসে আছেন।

কার্তিকের দেওয়া পোস্টে লক্ষাধিক লাইক পড়ার আরও একটি অন্যতম কারণ হল মজা ও বুদ্ধির মিশেলে দেওয়া দুর্দান্ত ক্যাপশন। অনেক নেটিজেন সেই জন্যই বার বার তাঁর প্রোফাইল দেখতে আসেন। অস্বীকার করার কোনও জায়গা নেই যে খুব কম সময়ের মধ্যে একজন ভার্সাটাইল অভিনেতা হিসেবে নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

একটা দু'টো ছবি হাতছাড়া হলেও পরের পর কাজ রয়েছে তাঁর হাতে। Netflix-এ কিছু দিন পরেই মুক্তি পাবে ধমাকা (Dhamaka)। রয়েছে ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2), সত্যনারায়ণ কি কথা (Satyanarayan Ki Katha), হংসল মেহতার (Hansal Mehta) ছবি এবং একটি তামিল ছবির রিমেক। তার সঙ্গে এও শোনা যাচ্ছে যে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) তাঁকে আর সারা আলি খানকে (Sara Ali Khan) নিয়ে একটি রোম্যান্টিক ছবির পরিকল্পনা করছেন। কার্তিকের ভক্তরা এদিকে আশায় বুক বাঁধছেন আরও একটি কারণে। সম্প্রতি পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) অফিসে দেখা গিয়েছে কার্তিককে। সঞ্জয়ের ছবি মানেই সেটা লার্জার দ্যান লাইফ। তবে কি আগামী দিনে দু'জনে একসঙ্গে কাজ করবেন? আপাতত সময়ই তার উত্তর দেবে!

Published by:Raima Chakraborty
First published: