Kartik Aaryan: বলিউডে পূর্ণ হল ১০ বছর, কী পেলেন আর কী হারালেন কার্তিক আরিয়ান?

বলিউডে পূর্ণ হল ১০ বছর, কী পেলেন আর কী হারালেন কার্তিক আরিয়ান?

দীর্ঘ এই দশ বছরে বিনোদন জগতে সফলভাবেই দর্শকদের মন জয় করেছেন আরিয়ান।

  • Share this:

#মুম্বই: পেয়ার কা পাঞ্চনামা (Pyaar Ka Panchnama)ছবি দিয়ে কেরিয়ার জীবনের শুরু করেছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। এক দশক আগে ২০১১ সালে আজকের দিনেই অর্থাৎ ২১ মে সে যাত্রার সূত্রপাত। দীর্ঘ এই দশ বছরে বিনোদন জগতে সফলভাবেই দর্শকদের মন জয় করেছেন আরিয়ান। লব রঞ্জনের (Luv Ranjan) মুভি পেয়ার কা পাঞ্চনামা ছয় উদীয়মান অভিনেতাকে তাঁদের প্রতিভা সামনে আনার সুযোগ দেয়। মুভিটি বক্স অফিসে দুর্দান্ত হিট করলেও যে অভিনেতা লাইমলাইট ধরেছিলেন তিনি হলেন কার্তিক।

এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। হাতে এসেছে একের পর এক ছবি। কিন্তু তাঁর এই যাত্রাপথ অত সহজ ছিল না। প্রতিনিয়ত মুখোমুখি হতে হয়েছে কঠিন চ্যালেঞ্জের। তাঁর পরবর্তী ছবিগুলি, যেমন আকাশ বাণী (Akash Vani), সুভাষ ঘাই (Subhash Ghai) পরিচালিত রোম্যান্টিক ছবি কাঞ্চি: দ্য আনব্রেকেবল (Kaanchi: The Unbreakable), ‘সোনু কে টিটু কি সুইটি (Sonu Ke Titu Ki Sweety), ‘পতি পত্নী অর ওহ' (Pati Patni Aur Woh) প্রভৃতি বক্স অফিস মাতায়। অভিনেতা পেয়ার কা পাঞ্চনামার ২-তেও (Pyaar Ka Punchnama 2) বাজিমাত করেন। অন্য দিকে 'সোনু কে টিটু কি সুইটি' বক্স-অফিসে ১০০ কোটিতে পৌঁছেছিল।

এছাড়াও লুকাছুপি (Luka Chuppi) প্রায় ৯৫ কোটিতে যায় এবং পতি পত্নী অর ওহ ৯৭ কোটি টাকা অর্জন করেছে। সেই থেকে এই তরুণ অভিনেতা বড় বড় ব্র্যান্ডগুলির মধ্যে একটি প্রিয় মুখ হয়ে উঠেছেন। তিনি সব চেয়ে বড় ব্র্যান্ড-সহ শীর্ষ ২০ সেলিব্রিটির তালিকায় নিজের নামের জায়গা করে নিয়েছেন। এছাড়া এক ডজনেরও বেশি ব্র্যান্ডের পাশাপাশি, এই অভিনেতা বিরাট কোহলি (Virat Kohli), অক্ষয় কুমার (Akshay Kumar) এবং রণবীর সিংয়ের (Ranveer Singh) মতো বিখ্যাত ব্যক্তিত্বদের সঙ্গে নিজের নাম জুড়েছেন।

যদিও বলিউড যাত্রায় বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। করণ জোহরের (Karan Johar) দোস্তানা ২ (Dostana 2) ছবি থেকে বা পড়েছেন তিনি। অন্য দিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর পরবর্তী ছবি ভুল ভুলাইয়া টু (Bhool Bhulaiyaa 2)। যাতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন কার্তিক আরিয়ান। আপাতত ছবিটি দেখার জন্য দর্শকেরাও মুখিয়ে আছেন। একইসঙ্গে ছবিতে অভিনয় করবেন কিয়ারা আদবানি (Kiara Advani) এবং টাব্বু (Tabbu)। যদিও গত বছর ৩১ জুলাই এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু মহামারীর কারণে তা স্থগিত হয়ে যায়। অবশেষে চলতি বছরের ১৯ নভেম্বর মুক্তি পাচ্ছে ভুল ভুলাইয়া ২ বলে জানা যায়। এই ছবিতে অভিরাজ বসুর চরিত্রে অভিনয় করবেন কার্তিক। ভূষণ কুমার (Bhushan Kumar) প্রযোজিত এই ছবির পরিচালক আনিস বাজমি (Anis Bazmi)। উল্লেখ্য যে অক্ষয় কুমার এবং বিদ্যা বালন (Vidya Balan) অভিনীত ভুল ভুলাইয়ার (Bhool Bhulaiyaa) দ্বিতীয় ভাগ এই ছবি।

Published by:Simli Raha
First published: