• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KARTIK AARYAN CHANNELS SHAKTIMAAN TO FIGHT BADDIES WITH AN UMBRELLA SEE VIDEO SANJ

Kartik Aaryan : এবার কি শক্তিমানের ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে? দেখুন অভিনেতার নতুন 'ভিডিও' চমক...

অ্যাভেঞ্জারস নয়, শক্তিমান Photo : Instagram

অন্যান্যদের মতো কার্তিকও (Kartik Aaryan) দেশি সুপারহিরো শক্তিমানের ভক্ত। তাই তিনি বলেছেন অ্যাভেঞ্জার (Avengers) নয়, এই জয় শক্তিমানকে (Shaktimaan) উৎসর্গ করলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: একসময় দূরদর্শন চ্যানেলে মুকেশ খান্না (Mukesh Khanna) অভিনীত শক্তিমান (Shaktimaan) ধারাবাহিকটি বিপুল জনপ্রিয় হয়েছিল কচি-কাঁচাদের মধ্যে। সম্ভবত বিদেশি ছেড়ে দেশি সুপারহিরোকে টিভির পর্দায় দেখার জন্যই ছিল এত উৎসাহ। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও ভাঁটা পড়েনি শক্তিমানের (Shaktimaan) জনপ্রিয়তায়। এইবার সেই ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)! তবে কি বড় পর্দার নায়ক এবার হাত পাকাবেন ছোট পর্দায়? দুঃখিত, আপাতত সেই সম্ভাবনা দূর অস্ত। কার্তিক প্রকাশ্যে এনেছেন তাঁর ব্রল স্টার ইন্ডিয়ার (Brawl Star India) নতুন ভিডিও।

    সেখানে বন্দুক, বোমা নয়, সামান্য একটা ছাতা দিয়েই দমাদ্দম 'দুষ্টু' লোকদের পেটাচ্ছেন নায়ক। আর তাঁর এই কর্মকাণ্ডকে আরও নাটকীয় রূপ দিতে নেপথ্যে বেজে চলেছে শক্তিমানের(Shaktimaan) থিম মিউজিক। সম্প্রতি ব্রল স্টারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হয়েছেন কার্তিক। আর তাই নানা ভাবে সেই খেলার প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি।

    বোঝা যাচ্ছে অন্যান্যদের মতো কার্তিকও (Kartik Aryan) দেশি সুপারহিরো শক্তিমানের ভক্ত। তাই তিনি বলেছেন অ্যাভেঞ্জার (Avengers) নয়, এই জয় শক্তিমানকে (Shaktimaan) উৎসর্গ করলেন তিনি। কার্তিককে নতুন রূপে আবিষ্কার করে উচ্ছ্বসিত হয়েছেন ভক্তরা। তাঁদের রীতিমতো চোখ কপালে উঠে গিয়েছে। একজন মন্তব্য করেছেন 'ওহ মাই গড' বলে। আবার একজন লিখেছেন যে কার্তিক যেন এখানে আগুনের মতো অবতীর্ণ হয়েছেন। শক্তিমানের সঙ্গে তুলনা করে আবার অন্য এক নেটিজেন লিখেছেন যে দেখে মনে হচ্ছে এ যেন আমাদের শক্তিমান ২.০।

    তবে শুধু কার্তিকের ভক্তরা নয় অনেক তারকাও প্রশংসা করেছেন তাঁর। যার মধ্যে রয়েছেন ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। মৌনি হাত তুলে বোঝাতে চেয়েছেন যে এই খেলায় তিনিও আছেন। তার সঙ্গে তিনি দিয়েছেন হাততালির ইমোজিও।

    কিছু দিন আগেও কার্তিকের কয়েকটি ছবি থেকে বাদ পড়া নিয়ে মিডিয়াতে বেশ হইচই হয়েছিল। তবে মৌনতা বজায় রেখে কার্তিক এই বিষয়ে একটি শব্দও খরচ করেননি। উল্টে একের পর Instagram পোস্ট দিয়ে ভক্তদের সঙ্গে তাঁর সম্পর্ক মজবুত করেছেন। দোস্তানা ২ (Dostana 2) ও গুডবাই ফ্রেডি (Goodbye Freddy) থেকে বাদ পড়লেও কার্তিকের ঝুলিতে ছবির অভাব নেই। ধমাকা (Dhamaka), ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2) এর পরেই তিনি কাজ করছেন হংসল মেহতার (Hansal Mehta) ছবি, সত্যনারায়ণ কি কথা (Satyanarayan Ki Katha) ও শেহজাদা (Shehzada) বলে একটি রিমেকে।

    First published: