• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KARTIK AARYAN ANNOUNCES NEW PROJECT WITH BRAWL STARS INDIA IN A KICKASS WAY ALAG SA ACTION AC

Kartik Aaryan: কিছু একটা আলাদা হবে এবার! সোশ্যাল মিডিয়ায় কেন এরকম বার্তা দিলেন কার্তিক আরিয়ান?

সাফল্য জিইয়ে রেখে তিনি এখন অংশ হলেন ব্রল স্টার ইন্ডিয়া (Brawl Star India) বলে একটি অনলাইন গেমের

সাফল্য জিইয়ে রেখে তিনি এখন অংশ হলেন ব্রল স্টার ইন্ডিয়া (Brawl Star India) বলে একটি অনলাইন গেমের

  • Share this:

#মুম্বই: আলাদা তো বটেই! সব দিক থেকেই আলাদা তিনি। তাই কোনও কিছু বলার কায়দা যে একটু আলাদা হবে সেটা তো বলাই বাহুল্য। সোশ্যাল মিডিয়া হচ্ছে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) একক রাজ্যপাট। ছবি থেকে বাদ পড়ুন ছাই না পড়ুন, সেই রাজ্যপাটে তাঁর অনুগামী এবং অনুরাগী কারও খামতি নেই। গত শনিবার কার্তিক তাঁর Instagram হ্যান্ডলে একটি পোস্ট দিয়ে বলেন যে এবার কিছু একটা আলাদা হবে। আর সেটা দেখা যাবে কাল বারোটার সময়। স্বভাবতই এটা দেখার পর ভক্তদের মধ্যে উত্তেজনা বাড়ে। কার্তিক ঠিক কী বলতে চেয়েছেন সেটা জানার আগ্রহও তৈরি হয় তাঁদের মধ্যে। এমনিতে কার্তিক কখনওই কোনও পোস্টে শালীনতার সীমা ছাড়ান না। এমন কোনও শব্দ বা মন্তব্য তিনি করেন না যা নিয়ে বিতর্ক তৈরি হতে পারে। কিন্তু এবারে একটু হলেও ছক ভেঙে তিনি লেখেন যে তাঁকে 'ব্যাড অ্যাস' বা বেশ খারাপ অবতারে দেখা যাবে।

পরের দিন সবটাই খোলসা হয়ে যায়। বিজ্ঞাপনী দুনিয়ায় কার্তিকের ব্র্যান্ড ভ্যালু এখন আকাশছোঁওয়া। সেই সাফল্য জিইয়ে রেখে তিনি এখন অংশ হলেন ব্রল স্টার ইন্ডিয়া (Brawl Star India) বলে একটি অনলাইন গেমের। এটি একটি মাল্টিপ্লেয়ার ও ব্যাটল রয়্যাল গেম।

পোস্টে কার্তিক লেখেন যে এখন থেকে তিনিও একজন ব্রল স্টার। ব্রল ইউনিভার্সে তাঁকে দেখা যাবে। সবাই এই বিষয়ে কী মনে করছেন সেটাও জানতে চান তিনি। এর পর এই হ্যাশট্যাগগুলো ব্যবহার করেন তিনি AlagSaAction #BrawlStars #BrawlStarsIndia।

সত্যিই একদম অন্য রূপে এই ভিডিওতে দেখা যাচ্ছে কার্তিককে। নিজেকে সুপারহিরো হিসাবে তুলে ধরতে লম্বা কালো কোটও পরেছেন তিনি। শেষে অবশ্য দেখা যায় কার্তিকের শট রেডি বলে তাঁকে ডাকতে এসেছেন প্রোডাকশনের একজন। তবে তিনি যে এই গেমে মজে গিয়েছেন সেটা এই ভিডিওতে বেশ বোঝা যাচ্ছে।

এই ভিডিও দেখে যারপরনাই খুশি হয়েছেন কার্তিকের ভক্তরা। একজন মন্তব্য করেন যে তিনি ছোটবেলা থেকেই একজন স্টার! সম্প্রতি বলিউডে নিজের দশ বছর পূর্ণ করলেন কার্তিক। আগামী দিনে তাঁকে দেখা যাবে ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2) আর ধামাকা (Dhamaka) ছবিতে।

Published by:Ananya Chakraborty
First published: