বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

আফ্রিকার জঙ্গল ! শটে ব্যস্ত করিশ্মা ! হটাৎ জিপের ওপর লাফিয়ে পড়ল এক হিংস্র চিতা ! তারপর...

আফ্রিকার জঙ্গল ! শটে ব্যস্ত করিশ্মা ! হটাৎ জিপের ওপর লাফিয়ে পড়ল এক হিংস্র চিতা ! তারপর...
photo source Instagram

হুট খোলা জিপে বন্দুক হাতে করিশ্মা শট দিতে ব্যস্ত। হঠাৎ কোথা থেকে এক জঙ্গুলে চিতা এসে হাসির। সে সোজা উঠে পড়ল জিপের ওপর। করিশ্মার তো প্রাণ যায় যায় অবস্থা।

  • Share this:

#মুম্বই: করিশ্মা কাপুর ও গোবিন্দার জুটি ৯০-এর দশকের সবচেয়ে হিট জুটির মধ্যে একটি ছিল। 'হিরো নাম্বার ওয়ান' 'প্রেম শক্তি', 'শিকারি'র মতো একের পর এক হিট ছবি ছিল তাঁদের। ২০০০ সালে মুক্তি পেয়েছিল 'শিকারি' ছবিটি। এই ছবিটির পরিচালক ছিলেন এন চন্দা। শ্যুটিং হয়েছিল বেশিরভাগটা আফ্রিকার জঙ্গলে। সে সময় এত ভিএফএক্সের কারসাজি ছিল না। রিয়েল শ্যুট করা হত বেশিরভাগটাই। তবে সত্যিকারের জীবজন্তু নিয়ে শ্যুটিং করতে হলে সব সময় ট্রেন্ড পশুদেরই ব্যবহার করা হত। সঙ্গে ওই পশুর মাস্টারও থাকতেন।

কিন্তু 'শিকারি' ছবিতে এক মজার ঘটনা ঘটেছিল। আফ্রিকার জঙ্গলে শ্যুটিং চলছে। হুট খোলা জিপে বন্দুক হাতে করিশ্মা শট দিতে ব্যস্ত। হঠাৎ কোথা থেকে এক জঙ্গুলে চিতা এসে হাসির। সে সোজা উঠে পড়ল জিপের ওপর। করিশ্মার তো প্রাণ যায় যায় অবস্থা। চুপচাপ কাঠ হয়ে বসে থাকলেন নিজের সিটে। এই ছবিটি তোলাও হয়েছিল। সম্প্রতি করিশ্মা তাঁর এই দিনের ভয়ঙ্কর আবার অদ্ভুত অনুভূতির কথা শেয়ার করেছেন।

তিনি ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে লিখেছেন, 'এটা কোনও ভিএফএক্স নয়। সত্যিকারের চিতা। আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম ও এভাবে এসে পড়ায়। তবে কিছু না করেই ও চলে যায়। সেদিন আমি যতটা ভয় পেয়েছিলাম ততটাই অভিভূত হয়ে গিয়েছিলাম, চোখের সামনে এভাবে চিতাকে চলে আসতে দেখে।" এই অনুভূতি শেয়ার করে করিশ্মা তাঁর ফ্যানেদের কাছে জানতে চান বলুন তো এটা কোন ছবি? ফ্যানেরা অবশ্য ছবি দেখেই বলে দিয়েছে ছবির নাম 'শিকারি।"

Published by: Piya Banerjee
First published: July 10, 2020, 4:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर