বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

করিনা না অনুষ্কা, কে আগে মা হতে চলেছেন? তর সইছে না, জানালেন নায়িকা!

করিনা না অনুষ্কা, কে আগে মা হতে চলেছেন? তর সইছে না, জানালেন নায়িকা!

যে কোনও দিন অনুষ্কা সন্তানের জন্ম দিতে পারেন। তাঁর আগে অনুষ্কার সন্তান জন্ম নিতে চলেছে, সেটা কি ভালো লাগছে না করিনার?

  • Share this:

#মুম্বই: তা হলে কি বলতে হবে যে শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) কথাই মিলে গেল? না কি তিনি স্রেফ ভবিষ্যতে কী হতে পারে, তার একটা ছবি তুলে ধরেছিলেন দ্বিতীয় বউমার কাছে?

বলিউড তো বটেই, সারা দেশেই যেন এখন প্রায় একটা রব পড়ে গিয়েছে! এক দিকে দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), অন্য দিকে এই প্রথমবার সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এঁদের দু'জনেই এই দেশের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম, অন্য দিকে আবার তাঁদের স্বামীরাও নিজেদের ক্ষেত্রে কম ডাকসাইটে নন। অনুষ্কার স্বামী বিরাট কোহলি (Virat Kohli) দেশের ক্রিকেট দলের অধিনায়ক। আর করিনার স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) তো আর শুধুই বলিউডের প্রসিদ্ধ অভিনেতা নন, তিনি-ই এখন পতৌদির নবাব! ফলে দুই পরিবারের সন্তান-সম্ভাবনার খবর নিয়েই ভক্তদের উত্তেজনা তুঙ্গে। হয় তো বা একটা খুব সূক্ষ্ম হলেও রেষারেষিও চলছে এই নিয়ে, যার ইঙ্গিত বেশ কয়েক বছর আগে দিয়েছিলেন পতৌদি-বেগম আয়েষা ওরফে শর্মিলা!

View this post on Instagram

A post shared by Brut India (@brut.india)

সে বার তিনি অতিথি হয়ে এসেছিলেন করিনার রেডিও শো হোয়াট উওম্যান ওয়ান্ট-এর সেকেন্ড সিজনে। করিনা জানতে চেয়েছিলেন শাশুড়ি তথা দেশের বিখ্যাত এই অভিনেত্রীর কাছে- নাতি তৈমুর আলি খানের (Taimur Ali Khan) বিষয়ে কোন ব্যাপারটি তাঁকে চিন্তিত করে তোলে? শর্মিলা একটুও দেরি না করে উত্তর দেন। বলেন যে মিডিয়ার তৈমুরকে নিয়ে বাড়াবাড়িই তাঁর চিন্তার কারণ। সেই সঙ্গে আরও একটা কথা উল্লেখ করেছিলেন শর্মিলা। করিনাকে জানিয়েছিলেন যে বিরুষ্কার (Virushka) সন্তান হলে মিডিয়ার ফুটেজ তৈমুরের দিক থেকে অনেকটাই সরে যাবে! করিনা-ও সেই কথায় সায় দিয়েছিলেন!

তা, সেই দুশ্চিন্তা কি নায়িকার মাথায় গেঁথে গিয়েছে? বলিউডের অন্দরমহলে কিন্তু এটা নিয়েই জোর গুঞ্জন চলছে। একই সময়ে করিনা-অনুষ্কার মা হতে চলা কি নেহাতই কাকতালীয় ব্যাপার? সেটা হতেই পারে! কিন্তু আরও একটা ব্যাপারের দিকে আঙুল তুলতে ভুলছেন না বলিউডের নিন্দুকেরা। তাঁরা বলছেন, যে কোনও দিন অনুষ্কা সন্তানের জন্ম দিতে পারেন। তাঁর আগে অনুষ্কার সন্তান জন্ম নিতে চলেছে, সেটা কি ভালো লাগছে না করিনার?

বলিউড বলছে- হতেও পারে! করিনার সাম্প্রতিক ইনস্টাগ্রাম (Instagram) পোস্টকে এ ক্ষেত্রে যুক্তি হিসেবে তুলে ধরা হয়েছে। যেখানে করিনা লিখেছেন যে তিনি শুধু দিন গুনছেন! অন্তঃসত্ত্বা মায়ের এই অপেক্ষা নিঃসন্দেহেই স্বাভাবিক! কিন্তু অনুষ্কার মা হওয়ার মুখেই কেন করিনা তাঁর এই তর না সওয়ার কথা জানালেন? তা হলে কি যে কোনও দিন পতৌদি পরিবার থেকেও সুসংসবাদ আসতে চলেছে?

Published by: Simli Raha
First published: January 9, 2021, 12:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर