বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'তৈমুরকে বখিয়ে দিচ্ছে সবাই', অর্জুন কাপুরকে কি হালকা বকে দিলেন করিনা ?

'তৈমুরকে বখিয়ে দিচ্ছে সবাই', অর্জুন কাপুরকে কি হালকা বকে দিলেন করিনা ?

গোটা গোটা অক্ষরে লিখে দিয়েছেন করিনা- এত এত জিনিস দিয়ে তৈমুরকে সবাই বখিয়ে দিচ্ছে...

  • Share this:

#মুম্বই: আমাদের জগতে পারিবারিক ভাবে ঘনিষ্ঠ যে সব বাচ্চারা, তাদের কি আমরা সবার আগে চকোলেট উপহার দিয়ে থাকি না? আর তা নিয়ে কি বাচ্চার মা-বাবা সামান্য হলেও অসন্তোষ প্রকাশ করে থাকেন না?

সম্প্রতি সেই ব্যাপারটাই দেখা গেল পতৌদি পরিবারেও। ঠিক কী হয়েছে, সেই বৃত্তান্ত নেটিজেনদের নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত জানিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সবে মাত্র শুরু হয়েছে নতুন বছর, এখনও তার পুরো দশটা দিনও পূর্ণ হয়নি। স্বাভাবিক ভাবেই নতুন শুরুর আমেজে মশগুল হয়ে রয়েছে আমাদের মতোই পতৌদি পরিবারও। বছর শুরুর আনন্দ আর উপহার বিনিময়ও চলছে পুরোদমে। আমরা যেমন বন্ধুদের কাছ থেকে উপহার পেয়েছি, তেমনটাই হচ্ছে এই পরিবারের ক্ষেত্রেও!

তো, করিনার ইনস্টাগ্রাম স্টোরি জানান দিচ্ছে যে নতুন বছর উপলক্ষ্যে অর্জুন কাপুর (Arjun Kapoor) দুই ঝুড়ি উপহার পাঠিয়েছেন পতৌদিদের। নায়িকার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে যে তার মধ্যে একটা ঝুড়ি ফুল দিয়ে সাজানো। সেটা খুব সম্ভবত করিনা আর সইফ আলি খানের (Saif Ali Khan) জন্য পাঠিয়েছেন অর্জুন।

আর দ্বিতীয় ঝুড়িটায় চোখ টেনে নিচ্ছে বেলুন আর মিনিয়নের ডেকোরেশনের যুগলবন্দী। অনুমান করতে অসুবিধা নেই যে এই দ্বিতীয় ঝুড়ি উপহারটা পাঠানো হয়েছে বিশেষ করে তৈমুর আলি খানের কথা (Taimur Ali Khan) ভেবে। তবে শুধুই ঝুড়ির উপরের সাজ দেখিয়ে ক্ষান্ত থাকেননি করিনা। তিনি শেয়ার করেছেন ঝুড়ির ভিতরের ছবিও। দেখা যাচ্ছে নানা রকমের বিদেশি চকোলেট আর ক্যান্ডিতে একেবারে ঠাসা রয়েছে সেটা!

আর তার সঙ্গেই গোটা গোটা অক্ষরে লিখে দিয়েছেন করিনা- এত এত জিনিস দিয়ে তৈমুরকে সবাই বখিয়ে দিচ্ছে! করিনার ভাষায় ব্যাপারটা স্পয়েল্ট ফর চয়েস! অনেকগুলো নানা ধরনের চকোলেট থাকার জন্যই এই মন্তব্য করেছেন করিনা। পাশাপাশি, তাঁদেরও যে আদর দিয়ে বখিয়ে দেওয়া হচ্ছে, সেটাও উল্লেখ করতে ভোলেননি।

তবে তৈমুরের জন্য পাঠানো ঝুড়িতে কী আছে, সেটা সবাইকে দেখালেও তাঁর আর সইফের জন্য অর্জুন কী পাঠিয়েছেন, সেটা নায়িকা প্রকাশ করেননি! সে তাঁর নিজস্ব ব্যাপার, ওটা নিয়ে আর কী বা বলার থাকতে পারে!

Published by: Rukmini Mazumder
First published: January 8, 2021, 8:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर