• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kareena Kapoor Khan: সন্তানের বাবা-মা হওয়ার মাস পেরোয়নি, ফের নতুন অতিথি আসার খবর দিলেন সইফ-করিনা

Kareena Kapoor Khan: সন্তানের বাবা-মা হওয়ার মাস পেরোয়নি, ফের নতুন অতিথি আসার খবর দিলেন সইফ-করিনা

সন্তান জন্মের  ১৬ দিন পর প্রথম বাড়ির বাইরে বেরোলেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। একইসঙ্গে এ দিন সইফ-করিনা একত্রে ফের একটি সুখবর দিয়েছেন।

সন্তান জন্মের ১৬ দিন পর প্রথম বাড়ির বাইরে বেরোলেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। একইসঙ্গে এ দিন সইফ-করিনা একত্রে ফের একটি সুখবর দিয়েছেন।

সন্তান জন্মের ১৬ দিন পর প্রথম বাড়ির বাইরে বেরোলেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। একইসঙ্গে এ দিন সইফ-করিনা একত্রে ফের একটি সুখবর দিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী করিনা কাপুর খান। চতুর্থ সন্তানের বাবা হয়েছেন সইফ আমি খান। তারপর থেকে করিনাকে বাড়ির ছাদে বা ব্যালকনিতে দাঁড়িয়ে থাকা ছবি পোস্ট করতে দেখা গেলেও, বাইরে বেরোতে দেখা যায়নি। আজ মঙ্গলবার ১৬ দিন পর প্রথম বাড়ির বাইরে বেরোলেন নবাব ঘরণী। একইসঙ্গে এ দিন সইফ-করিনা একত্রে ফের একটি সুখবর দিয়েছেন।

    দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরই সইফ-করিনা জানান, তৈমুরের মতো প্রথম থেকেই সন্তানকে বাইরে আনতে চান না তাঁরা। বরং নিজেরা যখন ঠিক করবেন, তখনিই তাকে ক্যামেরার সামনে নিয়ে আসবেন। করিনার এক ঘনিষ্ঠ অবশ্য একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, করিনা নিজে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে সন্তানের পরিচয় করিয়ে দেবেন তাঁর লক্ষ লক্ষ ফ্যানদের সঙ্গে। তবে এখনও সেই দিন না এলেও, আন্তর্জাতিক নারী দিবসের সকালে ছেলেকে নিয়ে একটি আদুরে ছবি শেয়ার করেন করিনা। ছবিতে খুদে অতিথির মুখ না দেখা গেলে লক্ষ লক্ষ মানুষ সেই ছবি দেখেছেন, শুভেচ্ছা জানিয়েছেন নবাব ঘরণীকে। আর ঠিক তার পরের দিনই ফের সুখবর দিলেন ছোটে নবাব এবং তাঁর স্ত্রী করিনা কাপুর খান।

    এ দিন বান্দ্রার বাড়ির বাইরে যখন সইফিনাকে দেখা গিয়েছে তখন সইফের পরনে ছিল সাদা টি-শার্ট এবং কার্গো শর্টস। করিনার পরনে ছিল নীল কাফতান। তবে ভাবছেন তো কী আবার সুখবর? জানা গিয়েছে, একটি নামী ব্যান্ডের গাঁরই কিনেছেন তাঁরা। এ দিন তাঁরা যখন বাড়ির বাইরে বেরিয়েছিলেন, তখন ঠিক বাইরেই দাঁড়িয়ে ছিল একটি নামী ব্র্যান্ডের সাদা SUV। সেই গাড়ি টেস্ট ড্রাইভের জন্যই তাঁরা বাইরে বেরিয়েছিলেন বলে জানা গিয়েছে। টেস্ট ড্রাইভ শেষ হতেই ফের তাঁরা বান্দ্রার নতুন বিলাসবহুল আবাসনে ঢুকে যান।

    উল্লেখ্য, ২০১৬ সালে সইফ-করিনার প্রথহম সন্তান তৈমুর ভূমিষ্ঠ হয়। পাঁচ বছর পর ২০২১ সালের ফেব্রুয়ারিতে করিনার কোল আলো করে এল দ্বিতীয় সন্তান। সইফের আগের পক্ষের দুই সন্তান সারা এবং ইব্রাহিমের সঙ্গে করিনার সম্পর্ক বেশ ভাল বলেই বি-টাউন ওয়াকিবহাল। করিনা দ্বিতীয়বার মা হওয়ার আগে এবং পরে সারা এবং ইব্রাহিম ভাইকে দেখতে বান্দ্রার নতুন বাড়িতে গিয়েছে একাধিকবার। সেই ছবি ধরা পরেছে পাপারাৎজিদের ক্যামেরায়।

    Published by:Shubhagata Dey
    First published: