Kareena kapoor khan: 'আর কোনও বয়স্ক লোকের প্রেমে পড়তে চাই না'! করিনার নয়া মন্তব্যে ব্যাপক জল্পনা...

কোনও বয়স্ক পুরুষের প্রেমে পড়তে চান না করিনা কাপুর খান। কেন এমন বললেন করিনা? ব্যাপক জল্পনা সোশ্যাল মিডিয়ায়।

কোনও বয়স্ক পুরুষের প্রেমে পড়তে চান না করিনা কাপুর খান। কেন এমন বললেন করিনা? ব্যাপক জল্পনা সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#মুম্বই: বেশি বয়সের জীবনসঙ্গীকে বেছে নেওয়া বলিউডে নতুন কিছু নয়। সেই তালিকায় রয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খান (Saif Ali khan)। বিয়ের সময় থেকেই বলিউডের অন্যতম গ্ল্যামারাস এই দম্পতির মধ্যে ১০ বছর বয়সের পার্থক্য নিয়ে মুম্বইয়ে যথেষ্ট চর্চা রয়েছে। আর স্বামীর সঙ্গে এতটা বয়সের পার্থক্য থাকায় পর্দায় আর কোনও বয়স্ক পুরুষের প্রেমে পড়তে চান না করিনা কাপুর খান। একটি ইন্টারভিউতে এমনি স্বীকারোক্তি করেছিলেন নবাব বেগম।

২০১০ সালে করণ জোহরের (karan Johar) সঞ্চালনার শো কফি উইথ করণের (Koffee with Karan) একটি র‍্যাপিড-ফায়ার (rapid-fire) প্রশ্ন-উত্তর পর্বে এই মন্তব্য করেন করিনা। যদি তিনি ওই শো-এর জন্য নয়, নিজের সিনেমা উই আর ফ্যামিলি (We Are Family)-এর প্রোমোশনালের অংশ হিসাবে করণকে এই উত্তর দেন। করণ জোহর যখন করিনাকে জিজ্ঞাসা করেছিলেন, "যদি তুমি একজন যুবতী মেয়ের চরিত্র পাও যে একজন বয়স্ক পুরুষের প্রেমে পড়েছে, তুমি কাকে সেই চরিত্রে পছন্দ করবে? যার উত্তরে করিনা বলেন, "না,না। আমি কোনও বয়স্ক লোকের প্রেমে পড়তে চাই না।" এমন উত্তরের কারণ জিজ্ঞেস করলে করিনা জবাব দেন, "সইফ আমার থেকে ১০ বছরের বড়। তার চেয়ে বয়স্ক এখন আমি সামলাতে পারব না। তার চেয়ে বয়স্কতে আমার আগ্রহ নেই।"

প্রসঙ্গত, সইফ আলি খান এবং করিনা কাপুর খান এজেন্ট বিনোদ (Agent Vinod), কুরবান (Kurbaan) এবং ওমকারা (Omkara)-র মতো বহু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। যার মধ্যে তাশানে (Tashan) অভিনয়ের সময়ই তাদের মধ্যে প্রেম হয় বলে গুঞ্জন রয়েছে।

করিনা নিজেই জানিয়েছেন যে ওমকারা সিনেমাটিতে অভিনয়ের সময়ে সইফের সঙ্গে তাঁর সম্পর্ক শুধু কুশল বিনিময়ের মধ্যে সীমাবদ্ধ ছিল। এমনকি সইফ-করিনা সেই সময় দু'জন ভিন্ন মানুষের সঙ্গে সম্পর্কে জড়িত ছিলেন বলে জানান করিনা।

এক ইন্টারভিউতে পুরোনো স্মৃতি থেকে করিনা বলেছেন, সইফ যখন তাঁর দিদি করিশমা কাপুরের (karisma Kapoor) সঙ্গে যোধপুরে হাম সাথ সাথ হ্যায় (Hum Saath Saath Hai)-তে অভিনয় করছিলেন তখন করিনাও সেখানে গিয়েছিলেন। তার পরই তাঁদের ওমকারা (Omkara)-র সেটে দেখা হয়। যদিও সে সময় দু'জনেরই অন্য প্রেমিক ও প্রেমিকা ছিল বলে তাঁদের মধ্যে তেমন কথা হত না। করিনা জানান, সইফ সবসময়ই তাঁকে সম্মানের সঙ্গে 'সুপ্রভাত ম্যাম' বলে সম্বোধন করতেন।

বর্তমানে নবাব দম্পত্তির দু'টি সন্তান রয়েছে। চার বছর বয়সী তৈমুর আলি খান (Taimur Ali Khan) এবং ফেব্রুয়ারি মাসে তাদের দ্বিতীয় পুত্রসন্তান জন্মায়। যদিও তার নাম বা মুখ এখনও মিডিয়ার সামনে আনেননি সইফ-করিনা।

Published by:Shubhagata Dey
First published: