বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পাহাড়ের কোলে মিষ্টি রোদ মেখে তৈমুর, এ'বছর দিওয়ালির প্ল্যান ফাঁস করলেন করিনা

পাহাড়ের কোলে মিষ্টি রোদ মেখে তৈমুর, এ'বছর দিওয়ালির প্ল্যান ফাঁস করলেন করিনা

এ'বছর দিওয়ালিতে কোনও বড় পার্টি নয়, একান্তে সময় কাটাবেন বলে ঠিক করেছেন সৈফ-করিনা

  • Share this:

#মুম্বই: বলিউড তারকাদের দিওয়ালি উদযাপন রীতিমত চর্চার বিষয়... গ্ল্যামারের ছড়াছড়ি, পিএনপিসি বা টাকা খরচের বহর... কোনটা ছেড়ে কোনটা দেখবেন ? কোন তারকার বাড়ির পার্টিতে কে নেমন্তন্ন পেলেন আর কে পেলেন না ? যিনি বাদ পড়লেন তাঁকে কেন ডাকা হল না? গুজগুজ ফুসফুসে মুখর ইন্ডাস্ট্রির অলিগলি।

তবে করোনার প্রকোপে এ'বছর বলিউডে দিওয়ালির আলো একটু হলেও ম্লান! শুধুমাত্র করোনা নয়, এ'বছর বলিউড হারিয়েছে ইরফান খান, সুশান্ত সিং রাজপুত, ঋষি কাপুরের মতো প্রিয় তারকাকে। স্বাভাবিকভাবেই, ২০২০ দিওয়ালিতে মন খারাপ বলিটাউনের। সেরকম বড় করে কেউই আর দিওয়ালি উদযাপন করছেন না! সইফ আলি খান ও করিনাও একা-একা আনন্দ করবেন বলে স্থির করেছেন। করিনা আর সইফের সঙ্গে মিডিয়ার নয়নমণি তৈমুরও রয়েছে।

খবর বলছে, সইফ এই মুহূর্তে হিমাচল প্রদেশের ধরমশালায় আছেন। সেখানে তাঁর আগামী ছবি 'ভূত পুলিশ'-এর শ্যুটিং চলছে। পাশাপাশি করিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। তাই বিদেশযাত্রা এখন সম্ভব নয়। তৈমুরকে নিয়ে তাই দিওয়ালির সময়ে করিনা ধরমশালায় পাড়ি দেবেন। তবে কোনও ঝা-চকচকে পার্টি নয়,  তিনজন মিলে একান্তেই সময় কাটাবেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে করিনা খুব দুঃখ করে বলেছিলেন,  বিদেশে বহু জায়গায় ঘুরলেও তিনি কোনওদিন ধরমশালা যাননি। তাই এই প্রথমবার মায়ে-পোয়ে সেখানে গিয়ে পাহাড়ি রাস্তায় হাঁটবেন আর সূর্যের আলো মেখে  আনন্দ করবেন। এক বছর ধরে তাঁরা কোথাও খুব একটা বেড়াতে যাননি, ফলে এই ট্রিপ বেশ আনন্দের হবে বলেই মনে করছেন বেবো।

তবে ধরমশালায় গিয়ে চাকচিক্যহীন দিওয়ালি পালন করলেও মুম্বইতে কিন্ত ইতিমধ্যেই ধমাকাদার পার্টি করে নিয়েছেন করিনা। ম্যানেজার পুনম দামানিয়া আর বন্ধু মাসাবা গুপ্তার সঙ্গে করিনার পার্টির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Published by: Rukmini Mazumder
First published: November 12, 2020, 7:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर