হৃতিক রোশনকে পাওয়ার জন্য কেরিয়ার জলাঞ্জলি? কী বললেন করিনা?

হৃতিক ও করিনা, ছবি-ফেসবুক

রোশন পরিবার থেকে করিনাকে অনুরোধ করা হয়েছিল যাতে তিনি হৃতিকের থেকে দূরত্ব বজায় রাখেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের আনাচে কানাচে তো অনেক প্রেম কাহিনিই শোনা যায়। সে রকমই একবার শোনা গিয়েছিল করিনা কাপুর খান (Kareena KapoorKhan) ও হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রেম কাহিনি। অবশ্য তা নিয়ে অবশেষে মুখ খুলেছিলেন স্বয়ং করিনা।

২০০১ সালে করিনা কাপুর ও হৃতিক রোশন অভিনয় করেছিলেন কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhie Gham) সিনেমায়। যার পরিচালক ছিলেন করণ জোহর (Karan Johar)। তখন থেকেই গুজব রটতে থাকে যে করিনা ও হৃতিকের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে। এর পর এটাও না কি শোনা যায়, ইয়াদেঁ (Yaadein) এবং ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ (Main Prem Ki Deewani Hoon) সিনেমায় তাঁদের সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়। যদিও সে বিষয়ে দু'জনের কেউ মুখ খোলেননি।

যখন এই সব কথা রটছে তখন হৃতিক বিবাহিত। যার ফলে বাড়ছিল অস্বস্তি। তারই মাঝে শোনা গিয়েছিল রোশন পরিবার থেকে করিনাকে অনুরোধ করা হয়েছিল যাতে তিনি হৃতিকের থেকে দূরত্ব বজায় রাখেন। করিনার তরফেও সম্পর্কের কথা অস্বীকার করা হয়।

তার পর একটি সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছিলেন করিনা। তিনি বলেছিলেন, “রটনার জন্য হৃতিকের দাম্পত্য জীবনে প্রভাব পড়তে পারে। আমারও পেশাগত কাজের দিকে অনেক সমস্যা তৈরি হওয়ার সম্ভাবনা ছিল। আজ হৃতিককে নিয়ে আলোচনা হচ্ছে। কাল অন্য কাউকে নিয়ে আলোচনা হবে। যতক্ষণ পর্যন্ত আমি সত্যটা জানি ততক্ষণ পর্যন্ত আমি ঠিক থাকতে পারি।”

এপ্রসঙ্গে বলতে গিয়ে নিজের কেরিয়ারের কথাও তুলে ধরেন করিনা। তিনি বলেন, “এ ক্ষেত্রে সব থেকে আশ্চর্যজনক বিষয় হল যে শোনা গিয়েছিল হৃতিকের পিছনে দৌড়তে গিয়ে আমি না কি আমার পেশাগত জীবন ছেড়ে দিয়েছি। কিন্তু না। একজন পুরুষের জন্য কখনই আমি এমন করব না।” এমনকী তাঁর সঙ্গীও যদি বলতেন যে পেশা ছেড়ে দিতে, তাহলে তিনি তাঁকে নিজের থেকে বহুদূরে সরিয়ে দেবেন বলে জানিয়েছিলেন নায়িকা।

অন্য আরও একটি ইন্টারভিউয়ে করিনা সেই সময়ে জানিয়েছিলেন, এই সব রটনা এ বার বন্ধ হওয়া খুব প্রয়োজন। কোনও বিবাহিত পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক নেই, এমনকি, সম্পর্ক তৈরি করারও ইচ্ছা নেই। বিবাহিত পুরুষরা তাঁর পেশাগত জীবনে অন্যতম সমস্যার কারণ বলেও জানিয়েছেন তিনি।

এই গুজবের পর দীর্ঘ সময় কেটে গেলেও এ বিষয়ে আর কোনও কিছু তেমন শোনা যায়নি। তবে পরবর্তীতে হৃতিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর স্ত্রী সুজান খানের (Sussanne Khan)।

Published by:Arpita Roy Chowdhury
First published: