corona virus btn
corona virus btn
Loading

অসহায় শিশুদের পাশে করিনা ! ছবি পোস্ট করে নিজের ছোটবেলার কথা লিখলেন তিনি !

অসহায় শিশুদের পাশে করিনা ! ছবি পোস্ট করে নিজের ছোটবেলার কথা লিখলেন তিনি !
photo source Instagram

করিনা টাকা দিয়ে তো সাহায্য করেছেনই। সেই সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রচারও করেছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম করিনা কাপুর খান। করিনা শুধু ভাল অভিনেত্রীই নন, একজন ভাল মা ও স্ত্রী। তৈমুর ও সইফকে নিয়ে তাঁর সাজানো সংসার। তৈমুরের জন্মের পর বেশ কিছুটা কাজ কমিয়েছেন তিনি। কারণ, করিনা মনে করেন তৈমুরের ছোটবেলাটা সুন্দর করার দায়িত্ব তাঁর।

 
View this post on Instagram
 

Some of my happiest memories are from my childhood, which shaped me into what I am today. But that’s not so for many children around the world who miss out on a safe, healthy and happy childhood. The #COVID-19 pandemic is only going to make it worse. UNICEF is providing urgent and lifesaving support for vulnerable children. I have seen their work and have donated to support their cause of saving precious lives. Join me and support the #ChildhoodChallenge by sharing your happiest childhood memories and donate to @unicefindia the amount equal to the year you were born in. By taking part in this challenge you can help avoid a lasting crisis for children. Click on the link in bio to donate.

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

সম্প্রতি করিনা UNICEF-এর কিছু কাজকে সাপোর্ট করেছেন। বাচ্চাদের নিয়ে কাজ করছে UNICEF। পথ শিশু থেকে শুরু করে এই করোনা মহামারীতে অসহায় সমস্ত শিশুদের পাশে দাঁড়াচ্ছে তারা। এর জন্য দরকার বেশ কিছু অর্থেরও। করিনা টাকা দিয়ে তো সাহায্য করেছেনই। সেই সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রচারও করেছেন। আরও অনেককে পাশে দাঁড়াতে বলেছেন। করিশ্মা কাপুরের সঙ্গে একটি ছবি শেয়ার করে, করিনা তাঁর ইনস্টাগ্রামে লিখেছেন, "আমার ছোটবেলার কিছু ভাল মুহূর্তের মধ্যে এটি একটি। আমার জীবনকে সঠিক রূপ দিয়েছে আমার ছোটবেলা। সেটা ভাল বলেই আজ আমি এত কিছু করতে পারি। কিন্তু আমাদের দেশের সব বাচ্চারা এতটা ভাগ্যবান নয়। তাই আমি UNICEF এর এই কাজকে সমর্থন করি। যা তারা অসহায় শিশুদের পাশে দাঁড়াতে করছে। এই করোনা আবহে তা খুব প্রয়োজন। আপনারাও এগিয়ে আসুন এই চ্যালেঞ্জ নিন। সাহায্য করুন সেই সব শিশুদের ছোটবেলা সুন্দর করতে।"

Published by: Piya Banerjee
First published: June 26, 2020, 10:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर