Kareena Kapoor Khan: এক বোতল ওয়াইন, পাজামা আর বিশেষ একজনকে বিছানায় চাই করিনা কাপুর খানের! কে সে?

Kareena Kapoor Khan: এক বোতল ওয়াইন, পাজামা আর বিশেষ একজনকে বিছানায় চাই করিনা কাপুর খানের! কে সে?

এক বোতল ওয়াইন, পাজামা আর বিশেষ একজনকে বিছানায় চাই করিনা কাপুর খানের! কে সে?

রান্না করতে করতেই করিনা জানালেন জীবনের নানা অজানা কথা, ফাঁস করলেন অনেক গোপন কথা।

  • Share this:

#মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) শেষে এটা কী করলেন? নিজের বেডরুমের গোপন রহস্য কি না ফাঁস করে দিলেন নিজেই! আর সেটাও করলেন একটা টিভির অনুষ্ঠানে এসে, যেখানে লক্ষ লক্ষ দর্শক তাঁকে দেখছেন আর শুনছেন! সম্প্রতি করিনা এসেছিলেন ডিসকভারি প্লাস (Discovery +) চ্যানেলের অনুষ্ঠান স্টার ভার্সেস ফুড অনুষ্ঠানে। সেখানে নিজের হাতে বন্ধুদের জন্য পিৎজা তৈরি করলেন নায়িকা। অবশ্যই পুরো বিষয়টির তত্ত্বাবধানে রইলেন শেফ সরিতা পেরেরা। আর রান্না করতে করতেই করিনা জানালেন জীবনের নানা অজানা কথা, ফাঁস করলেন অনেক গোপন কথা। আর তার সঙ্গে সঙ্গে এটাও বললেন যে নায়িকা মাত্রেই ডায়েট সর্বস্ব কোনও মানুষ নয়, তাঁরাও খেতে ভালোবাসেন।

লকডাউনে হেঁশেলে কতটা সময় কাটাতেন বেবো? অকপট নায়িকার উত্তর- সবাই সেই সময়ে ব্যানানা ব্রেড তৈরি করতে উঠে-পড়ে লেগেছিল। যদিও সেই পথে পা দেননি করিনা। তবে তার সঙ্গে সঙ্গে এটাও বললেন যে বাড়িতে বন্দী থাকাকালীন তাঁর স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) খাবার নিয়ে নানা রকমের পরীক্ষা চালিয়েছেন।

সইফের সঙ্গে যোগ্য সঙ্গত দিতে হাজির ছিল করিনা ও সইফের বড় ছেলে তৈমুরও (Taimur Ali Khan)। তৈমুর আর সইফ বেকিং করতে খুব ভালোবাসে। তৈমুরের রান্নাবান্নায় খুব আগ্রহ আছে। তবে করিনা যে খুব একটা আগ্রহী নন, সেটা বোঝা গেল তখন, যখন তিনি বললেন বাবা ছেলে রান্না করলে তিনি শুধুই জ্যাজ মিউজিক চালানোর দায়িত্ব নেন!

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিনার ঘনিষ্ঠ বান্ধবী তানিয়া, শিবানি ও অনুষ্কা। বান্ধবীরা জানতে চান যে বিছানায় যাওয়ার সময় কোন তিনটে জিনিস নিয়ে করিনা ঘুমোতে যান। নায়িকাও কম দুষ্টু নয়। তিনিও সহাস্যে উত্তর দিলেন যে এক বোতল ওয়াইন, রাত্রে পরার পাজামা আর সইফ আলি খানকে নিয়ে তিনি শুতে যান! নিজের উত্তরে নিজেই দারুণ খুশি হন করিনা। শোয়ের সঞ্চালককে বলেন যে তিনি দারুণ উত্তর দিয়েছেন ফলে উপহারের হ্যাম্পার তাঁরই পাওয়া উচিত।

কেমন হল করিনার হাতের তৈরি পিৎজা? এখানেও নিজেকে একশোয় একশো দিয়েছেন বেবো। হাতের কাছে সেরকম কিছু না থাকা সত্ত্বেও তিনি ভালোই রান্না করেছেন বলে আত্মবিশ্বাসী নায়িকা!

Written By: Doyel

Published by:Swaralipi Dasgupta
First published: