বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মায়ের হাত ছাড়িয়ে ফোটোগ্রাফারের দিকে তেড়ে গেল তৈমুর, চিৎকার করে উঠল!

মায়ের হাত ছাড়িয়ে ফোটোগ্রাফারের দিকে তেড়ে গেল তৈমুর, চিৎকার করে উঠল!

তৈমুরের এ হেন কাণ্ডে বেজায় চটেছেন নেটিজেনরা। তৈমুর বাড়িতে কোনও শিক্ষা পায়নি, সহবৎ জানে না....ইত্যাদি নিয়ে শুরু হয়েছে ট্রোলিং ।

  • Share this:

#মুম্বই: ২০ ডিসেম্বর সবে পেরিয়েছে চার বছরের জন্মদিন। মায়ের সঙ্গে বেরিয়েছিল তৈমুর। কিন্তু পাপারাৎজিদের দেখেই বিগড়ে যায় ছোটে নবাবের মুড। চিৎকার করে ওঠে তৈমুর! পাপারাৎজি যাতে তার মা বা তার ছবি তুলতে না পরে, তাই ক্যামেরা দেখেই চিৎকার করে 'নট অ্যালাও' বলে। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, ক্যামেরার ফ্ল্যাশ দেখেই রেগে গিয়েছে ছোট্ট টিম । পায়ের হাত ছাড়িয়ে নিয়ে ফোটোগ্রাফারদের বারবার সে বলতে থাকে ‘নট অ্যালাও’, অর্থাৎ ফোটো তোলার অনুমতি নেই । কিন্তু কেই বা শুনছে খুদের কথা । ফ্ল্যাশের ঝলক চলতেই থাকে ।

তৈমুরের এমন কাণ্ড নতুন নয় । ছোট্ট শিশু জানে না স্টারডম কী, জানে না ক্যামেরার সামনের জগৎ আর পিছনের জগতটায় কতটা পার্থক্য । জ্ঞান হওয়া থেকে সে দেখছে তার ছবি তোলা নিয়ে মানুষের উত্তেজনা । ফলে বারংবার তার ছোট্ট পরিসরে অনাকাঙ্খিত মানুষরা ঢুকে পড়ে । সেটাই একেবারে না-পসন্দ টিমের । আগেও বহুবার পাপারাৎজিদের নিষেধ করতে শোনা গিয়েছে টৈমুরকে । দিন কয়েক আগেই একবার ক্যামেরার সামনে লাথি, ঘুষি দেখিয়েছিল সে । এ বার মায়ের হাত ছাড়িয়ে নিয়ে বলল ‘নট অ্যালাও’।

তৈমুরের এ হেন কাণ্ডে বেজায় চটেছেন নেটিজেনরা। প্রকাশ্যে সেই ভিডিওর নীচে সঈফ-করিনার ছেলেকে নিয়ে বিরূপ মন্তব্য করতে দেখা গিয়েছে অনেককে। এমনকি তাঁর শিক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। তাঁদের মতে, তৈমুরের সবটাই করেছে মায়ের সামনে। কিন্তু মা করিনা তাঁকে কোনওভাবেই আটকাননি।

তবে বিতর্ক-গুঞ্জন তাঁর কাছে একেবারে তুচ্ছ ৷ কে কী বলল, কে কী ভাবল, তা পাত্তাই দেন না সইফের বেগম করিনা ৷ আর তাই তো দ্বিতীয় বাচ্চার খবর জানিয়েছেন এক্কেবারে ফলাও করে। দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন করিনা ৷ ২০২১-র মার্চ মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন তিনি৷ তৈমুরের পর নতুন সন্তান নিয়ে বেশ উৎসাহী করিনা ও সইফ।

তৈমুর সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। তাঁকে একবার দেখার জন্য মুখিয়ে থাকেন সকলেই। বাড়ির বাইরে বেরোলেই বাবা-মায়ের মতো তৈমুরের দিকেও ক্যামেরা তাক করে থাকে, তা আর বুঝতে বাকি নেই বলিউডের এই স্টার কিডের। ফলে একাধিক সময় তাঁকে পোজ দিতে দেখা গিয়েছে ক্যামেরার সামনে। আবার কখনও কখনও বেজায় বিরক্তও হয় সে ।

Published by: Simli Raha
First published: December 24, 2020, 8:43 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर