Kareena Kapoor Khan: গর্ভবতী অবস্থায় শ্যুটিং করতে গিয়ে মাথা ঘুরে পড়ে যান! সন্তান হওয়ার আগের অভিজ্ঞতা প্রকাশ করলেন করিনা

দুই সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। গর্ভবতী অবস্থা নিয়ে প্রেগনেন্সি বাইবেল নামে একটি বইও লিখে ফেলেছেন তিনি।

দুই সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। গর্ভবতী অবস্থা নিয়ে প্রেগনেন্সি বাইবেল নামে একটি বইও লিখে ফেলেছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: দুই সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। গর্ভবতী অবস্থা নিয়ে প্রেগনেন্সি বাইবেল নামে একটি বইও লিখে ফেলেছেন তিনি। সেই বই থেকেই প্রসূতি অবস্থা করিনার কিছু অভিজ্ঞতা জানা যায়। করিনা লিখেছেন কোনও সেলেব্রিটি গর্ভবতী হলেও মনে করা হয়, তাঁর জীবনে গ্ল্যামার, চাকচিক্য বজায় রাখতে হবে। কিন্তু আদতে তা হয় না। বরং শ্যুটিং করতে গিয়ে একবার মাথা ঘুরে পড়েও গিয়েওছিলেন। এমনই অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি।

    অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে বইয়ের কথামুখে করিনা লিখেছেন, "মানুষ ভাবে সেলেব্রিটিদের গর্ভবতী অবস্থা খুব গ্ল্যামারাস। আমিও তেমনই চেষ্টা করতাম যখন বাইরে বেরোতাম। কিন্তু আমার গ্ল্যামারাস অনুভূতি হয়নি- কারই বা হয় এই সময়ে? আমার ওজন অনেক বেড়ে গিয়েছিল। মুখে প্রেগন্যান্সি স্পট ছিল। প্রতিদিন বিকেল ৫টার বাজতেই ঘুমিয়ে পড়তাম। আমার এই সময়ে যা যা হয়েছে তা খোলাখুলি এই বইতে লিখেছি। পাগলের মতো খেতাম, একটি ফটো শ্যু‌টে গিয়ে মাথা ঘুরে পড়ে গিয়েছিলাম ক্লান্ত হয়ে। আমার মনে হয় এটা পড়ে আপনাদের সবার ভালো লাগবে। "‌

    করিনা আরও লিখছেন, "আমি যখন গর্ভবতী হই, সিদ্ধান্ত নিই যে আমি কিছু লুকোবো না। আমি যতটা সম্ভব স্বাভাবিক ও সাদামাটা থাকার চেষ্টা করেছি। সেগুলিই বইতে লেখার চেষ্টা করেছি। আমি গর্বিত যে , এর মধ্যে আমি কাজও করে গিয়েছি।" এবছরের প্রথম দিকেই ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। সেই পুত্র সন্তানের নাম সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সন্তানের নাম রাখা হয়েছে 'জেহ'।

    প্রসঙ্গত, ২০১৬-র ডিসেম্বরে করিনা ও সইফ আলি খান জন্ম দেন প্রথম সন্তান তৈমুর আলি খানের। এখন তৈমুরের বয়স ৪। অভিনেত্রী শেষ কাজ করেছেন আমির খানের ছবি লাল সিং চড্ডা-তে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: