• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • মুম্বইয়ের রেস্তোরাঁয় কী ভাবে তৈমুরের জন্মদিন পালন করলেন সইফিনা? প্রকাশ্যে এল গোপন মুহূর্ত!

মুম্বইয়ের রেস্তোরাঁয় কী ভাবে তৈমুরের জন্মদিন পালন করলেন সইফিনা? প্রকাশ্যে এল গোপন মুহূর্ত!

আর কয়েকদিন পরেই আসবে দ্বিতীয় সন্তান । তার আগে তৈমুরের চার বছরের জন্মদিন সেলিব্রেট করলেন করিনা ।

আর কয়েকদিন পরেই আসবে দ্বিতীয় সন্তান । তার আগে তৈমুরের চার বছরের জন্মদিন সেলিব্রেট করলেন করিনা ।

আর কয়েকদিন পরেই আসবে দ্বিতীয় সন্তান । তার আগে তৈমুরের চার বছরের জন্মদিন সেলিব্রেট করলেন করিনা ।

  • Share this:

#মুম্বই: জন্মানোর পর থেকেই পাপারাজ্জিদের নজরে সে। তাকে ফ্রেমে পেতে সব জায়গায় পৌঁছে যায় তারা। কিউট স্মাইল, স্টাইলে সকলের নজর কাড়ে এই স্টার কিড। বয়স কম হলেও পোজে কম যায় না সে। ছোট থেকেই সেলেব ছোট্ট টিম। গতকাল পা দিল চারে। তৈমুরের (Taimur Ali Khan) জন্মদিনে তাকে ভালোবাসায় ভরিয়ে দিলেন তার আম্মা-আব্বা। ভালোবাসা ও আশীর্বাদে সোশ্যাল মিডিয়ার ওয়াল ভরল করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan)। ছেলের জন্য লিখলেন বিশেষ চিরকুটও।

২০১৬ সালের ২০ ডিসেম্বর মুম্বইয়ের ব্রিজ ক্য়ান্ডি হাসপাতালে করিনার কোলে ফুটফুটে তৈমুর আসে। তার পর থেকেই প্রায় সেলেব সে। কখনও মায়ের সঙ্গে, কখনও বাবার সঙ্গে বা কখনও ন্যানির সঙ্গে দেখা বিভিন্ন পোজে ধরা দেয় সে। আর সেই ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়।

গতকাল চার বছরে পা দিল তৈমুর আলি খান। জানা গিয়েছে, তার জন্মদিন সেলিব্রেশনের জন্য মম টু বি করিনা ও সইফ আলি খান (Saif Ali Khan) গিয়েছিলেন মুম্বইয়ের গ্যালোপ রেস্তরাঁয়। সেখান থেকেই জন্মদিনের একাধিক ছবি পোস্ট করেন করিনা। ছবিগুলিতে কোথাও দেখা যায় যে তৈমুর কেট কাটতে ব্যস্ত। কোথাও আব্বা-আম্মার সঙ্গে ছবি তুলতে ব্যস্ত। ছবিগুলি পোস্টের সঙ্গে সঙ্গেই তা লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন করিনা, তৈমুর ও সইফ অনুরাগীরা। সবাই তাকে জন্মদিনের শুভেচ্ছাও জানায়।

অবশ্য শুভেচ্ছা জানানোর এই লিস্টে বাদ যাননি বলিউডের সেলিহ্রিটিরাও। ঋদ্ধিমা কাপুর সাহনি (Riddhima Kapoor Sahni), করিশমা কাপুর (Karisma Kapoor), অমৃতা অরোরা (Amrita Arora)- সবাই শুভেচ্ছা জানান খুদেকে। করিশমা যেমন লেখেন, হ্যাপি বার্থডে টু মাই লিটল জান। সোহা আলি খান (Soha Ali Khan) আবার লেখেন, হ্যাপি বার্থডে টিম টিম।

এই পোস্টের আগে ছেলের জন্মদিনে তার ছবি দিয়ে বানানো একটি ভিডিও আর একটি ছোট্ট মেসেজ শেয়ার করেন করিনা। যাতে লেখা ছিল- তুমি কী করতে চাও, তার প্রতি তোমার লক্ষ্য, ডেডিকেশন দেখে আমি সত্যিই খুশি। তুমি পরিশ্রমী, ভগবান তোমার ভালো করুন। কিন্তু কখনও বরফের সঙ্গে খেলতে, গাছে চড়তে, ফুল তুলতে বা প্রকৃতির সান্নিধ্যে থাকতে ভুলে যেও না। স্বপ্ন পূরণের দিকে এগিয়ে যাও। জীবনে যেটা তোমায় খুশি করবে, সেটাই করো। মনে রেখো, মায়ের চেয়ে বেশি তোমায় কেউ ভালোবাসতে পারবে না। তাঁর এই পোস্টটিকেও তাঁর অনুরাগীরা লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন। ছেলের প্রতি তাঁর এই মেসেজ মন কাড়ে অনেকের।

প্রসঙ্গত, দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা। সম্প্রতি নিজের জন্মদিনের আগে সে কথা সকলকে জানান তিনি। আগের বারের মতোই এ বারও বেবি বাম্প নিয়ে একাধিক ছবি সামনে এসেছে তাঁর। প্রেগনেন্ট হলেও প্রথমবারের মতো এ বারও কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। একটি জনপ্রিয় টক শো'র হোস্ট তিনি। পাশাপাশি শ্যুটিং সেরেছেন ছবিরও।

Published by:Simli Raha
First published: