Kareena Kapoor Khan: মা হওয়ার এক মাসের মাথায় কাজে ফিরলেন করিনা, হাই-থাই স্লিটে কাঁপাচ্ছেন নেটদুনিয়া...

Kareena Kapoor Khan: মা হওয়ার এক মাসের মাথায় কাজে ফিরলেন করিনা, হাই-থাই স্লিটে কাঁপাচ্ছেন নেটদুনিয়া...

করিনা কাপুর খান। ফাইল ছবি।

গতকাল থাই স্লিট বেবি ব্লু ড্রেস সঙ্গে হাই হিলে দেখা যায় তাঁকে। ক্যামেরার এক ক্লিকেই যেন সেরা ছবি!

  • Share this:

#মুম্বই: কাজ ও সংসারের তাল মিলিয়ে চলা বোধহয় শিখতে হয় তাঁর কাছে। প্রেগনেন্সির শুরু থেকে শেষ পর্যন্ত চুটিয়ে কাজ করে গিয়েছেন তিনি। খামতি রাখেননি নিজের ও সন্তানের যত্নেও। ২১ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। আর তার পরই মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন তিনি। এবার সেই সব কাটিয়ে ফিরলেন কাজে। প্রথম দিনেই তাঁর ছবি মাতাচ্ছে নেটদুনিয়া।

গতকাল থাই স্লিট বেবি ব্লু ড্রেস সঙ্গে হাই হিলে দেখা যায় তাঁকে। ক্যামেরার এক ক্লিকেই যেন সেরা ছবি!গাড়ি থেকে নেমে ভক্তদের জন্য হাসতে ভোলেননি বেবো। সৌজন্যমূলক কথাও বলেন। কিন্তু এসবের মাঝেই তাঁর রূপের ছটায় যেন মুগ্ধ সকলে। তাঁর ছবি নিয়ে চর্চারও শেষ নেই। কারণ তিনি যে পোস্ট-প্রেগনেন্সিতে রয়েছেন তা দেখে বোঝা মুশকিল।

এ দিন করিনা শ্যুটিং শুরু করার পরেই নেটিজেনরা তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দেয়। সিজার করে ছেলে হওয়ার মাত্র ৩০ দিনের মাথায় কী ভাবে কাজের জায়গায় ফিরলেন তিনি, তা নিয়েও বিস্ময় প্রকাশ করেছেন অনেকে। এর পাশাপাশি বাড়িতে ছেলে থাকায় খুবই সাবধানে কাজ করতে হবে তাঁকে। তাই কোনও ভাবেই যাতে কেউ নিরাপত্তার ফাঁক গলে তাঁর কাছে চলে না আসে, তার উপরেও তীক্ষ্ণ নজর থাকবে।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

বিভিন্ন রিপোর্ট বলছে, একটি রান্নার শো-এর শ্যুটিং করবেন বেবো। রান্নার শো-এর কনসেপ্ট শুনে সেটা মনে ধরেছিল করিনার। সিনেমা এবং স্পোর্টস থেকে সেলিব্রিটিরা এসে এই শো-এ রান্না করবেন। তাঁদের গাইড করার কথা রয়েছে মাস্টারশেফদের। নাম রাখা হয়েছে স্টার ভার্সেস ফুড। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে স্টুডিওতে যথেষ্ট নিরাপত্তা রাখা হয়েছে।

জানা গিয়েছে, শ্যুটিং শেষ করেই বাড়ি ফিরছেন করিনা। যাতে কোনও রকম ভাবে সংক্রমণ না ছড়ায়, তার দিকে নজর দিচ্ছেন তিনি। কোভিড বিধি মেনে কাজ চলছে সমস্ত জায়গায়।

প্রসঙ্গত, এর আগে প্রথম সন্তান তৈমুর আলি খান (Taimur Ali Khan) জন্মানোর পরও ৪০ দিনের মাথায় কাজে ফিরেছিলেন তিনি। সে বার ভিরে দি ওয়েডিংয়ের (Veere Di Wedding) কাজ শেষ করেন। পাশাপাশি একটি বিজ্ঞাপনের কাজও শেষ করেন। সে সময়েও তাঁর কাজ এবং পোস্ট প্রেগনেন্সি লুক নিয়ে চর্চা চলে।

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর