Kareena Kapoor Khan: প্রসবোত্তর মেদ ঝরাতে উদ্যত করিনা! পুরনো চেহারায় ফিরতে ব্যাকুল অভিনেত্রী

প্রসবোত্তর মেদ ঝরাতে উদ্যত করিনা

কয়েক মাস আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তাই শরীরে জমেছে মেদও। আর সেই জন্যই সেই অতিরিক্ত মেদ ঝরাতে এবার উদ্যত হয়েছেন নবাব ঘরনি।

  • Share this:

    #মুম্বই: অভিনয় ও সৌন্দর্য ছাড়াও আরও বিভিন্ন কারণে ভক্তদের মুগ্ধ করে এসেছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। আর সেই কারণগুলির মধ্যে অন্যতম তাঁর ফিটনেস রুটিন। আবার পাশাপাশি গর্ভবতী অবস্থায় নিজের বেবি বাম্প নিয়ে গোপনীয়তাও রাখেননি তিনি। ওজন বেড়ে গেলেও ক্যামেরার সামনে আসতে তিনি অস্বস্তি বোধ করেননি। মাতৃত্বকে সকলের সামনে গর্বের সঙ্গে তুলে ধরেছেন। শরীরের যে কোনও গড়ন ও ওজনেই যে মানুষ সুন্দর হয়ে উঠতে পারে তা বার বার বলে এসেছেন করিনা। কয়েক মাস আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তাই শরীরে জমেছে মেদও। আর সেই জন্যই সেই অতিরিক্ত মেদ ঝরাতে এবার উদ্যত হয়েছেন নবাব ঘরনি।

    প্রায়ই ওয়ার্কআউট ও যোগাসনে নিজেকে ব্যস্ত রাখছেন করিনা। আর সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন অভিনেত্রী। সম্প্রতি একটি ওয়ার্কআউটের ছবি শেয়ার করেছেন করিনা যেখানে দেখা যাচ্ছে নীল রঙের এক‌টি যোগা স্যু‌‌টে তিনি শরীরচর্চায় মেতেছেন। এছাড়াও আজ রবিবার ভার্চুয়াল ওয়ার্কআউটেও সামিল হন তিনি। সেই ওয়ার্কআউট সেশন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন করিনা।

    বিশ্ব যোগ দিবসে এক‌টি ছবি শেয়ার করে ক্যাপশনে করিনা লেখেন, দুই সন্তান ও চার মাসের প্রসবোত্তর সময় কাটিয়ে আমি খুবই ক্লান্ত এবং খুবই যন্ত্রণা হয়। কিন্তু আজ আমি আবার আমার ওয়ার্কআউটে ফিরছি। যোগাসনের সময়টা পুরোটা আমার নিজের জন্য বরাদ্দ। তবে হ্যাঁ, যোগাসন করে যেতে হবে। আপনারাও করুন।

    প্রসঙ্গত, এখনও দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে আনেননি করিনা। এমনকি নব জাতকের একটিও ছবিও প্রকাশ করেননি তিনি। কোলে সন্তান নিয়ে একটি ছবি পোস্ট করলেও সেখানে শিশুর মুখ দেখা যায়নি। উল্লেখ্য আগামীতে আমির খানের সঙ্গে লাল সিং চড্ডা ছবিতে অভিনয় করতে দেখা যাবে করিনাকে। হলিউডের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের বলিউড রিমেক এই ছবি। এর আগে আমির খানের সঙ্গে তালাশ ও ৩ ইডিয়টস ছবিতে অভিনয় করেছেন বেবো। এছাড়া করণ জোহরের আসন্ন ছবি তখত-এও অভিনয় করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: