বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মা হতে চলেছেন দ্বিতীয়বার, ছোট্ট করিনা ছিলেন আদুরে দিদি...ভাইরাল পুরনো ছবি

মা হতে চলেছেন দ্বিতীয়বার, ছোট্ট করিনা ছিলেন আদুরে দিদি...ভাইরাল পুরনো ছবি

ব্ল্যাক টপ পরে থাকা করিনার মুখেও আকর্ণবিস্তৃত হাসি। দেখে বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে এই ‘ফ্যামিলি টাইম’ ভালই উপভোগ করছিলেন তিনি।

  • Share this:

#মম্বই: করিনা কাপুর খান যে দ্বিতীয়বার মা হতে চলেছেন এটা এখন আর কারও অজানা নয়। ২০১৬ সালে তৈমুরের জন্মের পর ২০২১-এ আবার নতুন অতিথি আসছে করিনা আর সইফ আলি খানের সংসারে। যতই রুপোলি পর্দায় লাস্যময়ী রূপে ধরা দিন না কেন, মা হিসেবে নায়িকা অনেকটাই স্নেহময়ী! আর সম্প্রতি করিনার তুতো-ভাই অরমান জৈনের শেয়ার করা একটি ছবি থেকে নায়িকার সেই স্নেহময়ী রূপ নতুন ভাবে দেখতে পেলেন ভক্তরা। এক ঘরোয়া পরিবেশে ভাইবোনদের সঙ্গে এই ছবিটি তুলেছিলেন করিনা। স্নেহময়ী দিদির ভূমিকায় অচেনা করিনাকে দেখে একই সঙ্গে বিস্মিত আর খুশি হয়েছেন ভক্তরা।

অরমান আর তাঁর ভাই আদর জৈনের সঙ্গে করিনার ছবি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। ব্ল্যাক টপ পরে থাকা করিনার মুখেও আকর্ণবিস্তৃত হাসি। দেখে বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে এই ‘ফ্যামিলি টাইম’ ভালই উপভোগ করছিলেন তিনি।

View this post on Instagram

Maa ke haath ka... maalish ?￰゚メ

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

অবশ্য পরিচিত মহল কিন্তু করিনাকে ঘরোয়া মেয়ে হিসেবেই চেনে! কিছুদিন আগেই যেমন তাঁকে দেখা গিয়েছে মায়ের কাছে আদর খেতে। রীতিমতো ভাইরাল হওয়া সেই ছবিতে ববিতা ছোট মেয়ের হেড মাসাজ করে দিচ্ছিলেন। হাল্কা সবুজ প্রিন্টের পোশাকে সেখানেও বেশ রিল্যাক্সিং মুডে ছিলেন বেবো।

যদিও বেবি বাম্প নিয়ে করিনাকে কেউ কোনও দিন ব্যস্তসমস্ত হয়ে থাকতে দেখেননি! অন্তঃস্বত্ত্বা অবস্থাতেই তিনি শেষ করেছেন আমির খানের আগামী ছবি লাল সিং চড্ডার শ্যুটিং, যা টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প ছবির হিন্দি রিমেক। এই ছবির শ্যুটিং চলাকালীনই করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর সামনে আসে। তবে প্রযুক্তির সাহায্যে ছবিতে করিনার বেবি বাম্প লুকিয়ে ফেলা হয়েছে বলেই সূত্র থেকে জানা যাচ্ছে। করিনার যাতে কোনও অসুবিধা না হয়, তাই ছবির সেটে আলাদা করে ডাক্তারের ব্যবস্থা করে রেখেছিলেন আমির। নায়কের এই সহানুভূতিশীল ব্যবহারে মুগ্ধ হয়েছেন বেগম। আর আমির-সহ ছবির গোটা টিমকে ধন্যবাদ জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবিও তিনি পোস্ট করেছেন।

আসলে, নিজের বেবি বাম্পকে কী ভাবে ফ্যাশন কোশেন্ট দিয়ে রাঙিয়ে তুলতে হয়, সেটা করিনার কাছ থেকে সবার শেখা উচিত। মাসাবা গুপ্তার ডিজাইন করা হাল্কা পিঙ্ক আর সোনালি গাউনে সম্প্রতি দেখা গিয়েছে করিনাকে। তাঁকে যে দেখতেই শুধু সুন্দর লাগছিল তা নয়, দৃপ্ত ভঙ্গী দেখে বোঝাই যাচ্ছে না যে করিনার এখন গর্ভাবস্থার ষষ্ঠ মাস চলছে!

Published by: Simli Raha
First published: November 3, 2020, 3:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर