দেখতেই যা সাদামাটা, করিনা কাপুর খানের মাস্কের দাম জানলে মাথা ঘুরে যাবে!

দেখতেই যা সাদামাটা, করিনা কাপুর খানের মাস্কের দাম জানলে মাথা ঘুরে যাবে!

দেখতেই যা সাদামাটা, করিনা কাপুর খানের মাস্কের দাম জানলে মাথা ঘুরে যাবে!

অভিনেত্রী নিজের একটি কালো মাস্ক পরিহিতা ছবি শেয়ার করেছেন এবং পাশাপাশি অনুরাগীদেরও মাস্ক পরতে সচেতন করেছেন।

  • Share this:

#মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) সব সময়ে সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। সম্প্রতি নিজের Instagram-এ ৬.৩ মিলিয়ন অনুরাগীর সঙ্গেআপডেট রাখতে অভিনেত্রী নিজের একটি কালো মাস্ক পরিহিতা ছবি শেয়ার করেছেন এবং পাশাপাশি অনুরাগীদেরও মাস্ক পরতে সচেতন করেছেন।

করোনাভাইরাসের (Coronavirus) দ্বিতীয় ঢেউ যে ভাবে ছড়াচ্ছে, তাতে স্বাভাবিক ভাবেই আতঙ্কিত সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেবরাও। গত কয়েক দিনের মধ্যে করোনা আক্রান্ত হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor), পরেশ রাওয়াল (Paresh Rawal), ভিকি কৌশল (Vickky Kaushal), গোবিন্দা (Govinda), ভূমি পেড়নেকর (Bhoomi Pednekar), অক্ষয় কুমার (Akshay Kumar), আলিয়া ভাট (Alia Bhatt)-সহ অনেক শিল্পীই। এমন পরিস্থিতিতে বলিউডের ভেতরেও আতঙ্ক ছড়াচ্ছে।

বিশেষত মহারাষ্ট্রে করোনাভাইরাসের বাড়বাড়ন্ত নিয়ে চিন্তিত বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান মাস্ক পরা একটি সেলফি শেয়ার করেছেন এবং কোভিড -১৯ এর বিস্তার রোধে তাঁর অনুরাগীদের মাস্ক পরার আহ্বান জানিয়েছেন। এছাড়াও তিনি কোভিডের নিয়মগুলি যথাযথভাবে অনুসরণ করতে অনুরোধ করেছেন। তবে বর্তমানে তাঁর মাস্কটি আলোচনার মুখ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে।

হিন্দুস্তান টাইমসের মতে, অভিনেত্রী লুই ভিটনের মাস্ক পরেছিলেন, যার উপরে একটি সাদা ‘এলভি’ প্রতীক রয়েছে। মাস্কটি পুনরায় ব্যবহারযোগ্য এবং এর নিজস্ব সিল্কের থলিও রয়েছে। মাস্কটি খুব সাধারণ মনে হলেও এটির মূল্য দেখলে চমকে যেতে হয়।যার দাম সত্যিই আকাশছোঁওয়া। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন 'এটি কোনও প্রচার নয়। আপনারা মাস্ক ব্যবহার করুন।' ছবিটিতে করিনা কাপুর যে কালো রঙের মাস্ক পরেছেন, এই ব্র্যান্ডের ওয়েবসাইটে গেলে দেখতে পাওয়া যাবে যে এই মাস্কের মূল্য ৩৫৫ ডলার। ভারতীয় মুদ্রায় যা ২৫ হাজার ৯৯৪ টাকা।

উল্লেখ্য, করিনা কাপুর খান এবং সইফ আলি খান (Saif Ali Khan) চলতি বছরের ২১ ফেব্রুয়ারি তাঁদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন। সন্তানের জন্মের পর একমাসের বিরতি নিলেও ফের অভিনেত্রীকে এখন দেখা যাচ্ছে শ্যুটিং ফ্লোরে। খুব শীঘ্রই করিনাকে দেখা যাবে 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha) নামের ছবিতে। অন্য দিকে, এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান (Aamir Khan)। এছাড়াও এখন প্রায়শই জিমে যেতে এবং বন্ধুদের সঙ্গে দেখা করার সময়ে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন এই অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী 'বেবো'!

Published by:Simli Raha
First published: