Kareena Kapoor Khan: দ্বিতীয় সন্তানের জন্মের পর এই প্রথম সইফের জন্য করিনার বিশেষ বার্তা সোশ্যাল মিডিয়ায়

ফাইল ছবি

তৈমুরের পর আবার একবার পুত্র সন্তানের মা হলেন করিনা। এই খবর সইফ আলি খান সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন।

  • Share this:

#মুম্বই: রবিবার জন্মেছে সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) দ্বিতীয় সন্তান। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িও চলে এসেছেন নায়িকা। কাল নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন বেবো। আর এই পোস্ট তিনি উৎসর্গ করেছেন সইফকে। সইফের আসন্ন ছবি 'ভূত পুলিশ'-এর (Bhoot Police) মুক্তির দিনটি ঘোষণা করেছেন করিনা। সইফ ছাড়াও এই ছবিতে আছেন অর্জুন কাপুর (Arjun Kapoor), জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) এবং ইয়ামি গৌতম (Yami Gautam)। ফোবিয়া (Phobia) ও রাগিণী এমএমএস (Ragini MMS) খ্যাত পবন কৃপালনি (Pavan Kripalani) পরিচালনা করেছেন এই ছবি। ভূত পুলিশ মুক্তি পাবে সেপ্টেম্বরের ১০ তারিখ।

করিনা ছাড়াও জ্যাকলিন ও অর্জুন ও তাঁদের Instagram হ্যান্ডেলে ছবির পোস্টার শেয়ার করেছেন। পোস্টারের সঙ্গে মজাদার হ্যাশট্যাগও দিয়েছেন তাঁরা। রমেশ তৌরানি (Ramesh Taurani) এবং আকাশ পুরি (Akash Puri) এই ছবির প্রযোজক।

নভেম্বরের গোড়ার দিকে হিমাচল প্রদেশে ছবির শুটিং শুরু হয়। এই ছবির সঙ্গে করিনারও কিছু স্মৃতি জড়িয়ে আছে। কারণ ওই সময় দীপাবলি ছিল। কিন্তু সইফ শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় করিনা আর তৈমুর (Taimur Ali Khan) দু'জনেই হিমাচলে পাড়ি দেন। সেখানেই সইফের সঙ্গে বেশ খানিকটা সময় কাটান তাঁরা। তাঁদের সঙ্গে কিছু দিন পরে যোগ দেন বলিউডের লাভ বার্ডস মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর। খান পরিবারের নতুন অতিথিকে দেখেও এসেছেন মালাইকা ও অর্জুন।

করিনা, মালাইকা এবং তাঁর বোন অমৃতা অরোরার (Amrita Arora) বন্ধুত্ব বলিউডে একটি আদর্শ উদাহরণ। এই গার্লস গ্যাং প্রায়শই এদিক ওদিক বেড়াতে যান। যদিও করিনার হিমাচল ট্রিপে অমৃতা থাকতে পারেননি। কারণ সেই সময়ে তিনি গোয়ায় ছুটি কাটাচ্ছিলেন।

তৈমুরের পর আবার একবার পুত্র সন্তানের মা হলেন করিনা। এই খবর সইফ আলি খান সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। সমস্ত ফ্যান ও শুভানুধ্যায়ীদের আন্তরিক ধন্যবাদও জানান তিনি। নিজের গর্ভাবস্থাতেও ফ্যাশনের হাত ছাড়েননি করিনা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে গিয়েছেন তিনি। এখনও পর্যন্ত নবজাতকের নাম জানা যায়নি বা তার ছবি মিডিয়ায় আসেনি। তবে করিনার বাবা রণধীর কাপুর (Randhir Kapoor) জানিয়েছেন যে বড় নাতি তৈমুরের কার্বন কপি হয়েছে তার ভাই!

Written By: Doyel

First published: