চুল কেটে নয়া লুক-এ করিনা, জানিয়ে দিলেন 'আরও ডায়াপার সামলাতে তৈরি'

চুল কেটে নয়া লুক-এ করিনা, জানিয়ে দিলেন 'আরও ডায়াপার সামলাতে তৈরি'

আরও বাচ্চা মোছানোর কাপড় আর ডায়াপার সামলাতে তৈরি, চুল ছেঁটে জানিয়ে দিলেন করিনা!

দ্বিতীয় সন্তানের জন্মের পর চুল কেটে নতুন অবতারে করিনা

  • Share this:

#মুম্বই: অবশেষে প্রতীক্ষার অবসান হয়েছে। করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আর সইফ আলি খানের (Saif Ali Khan) দ্বিতীয় সন্তানকে দেখার জন্য আগ্রহ ছিল তুঙ্গে,  আপাতত তা কিছুটা হলেও মিটেছে! কারণ, আন্তর্জাতিক নারী দিবসে করিনা সবাইকে খুদের এক ঝলক দেখিয়েছেন! এর ঠিক পরেই নতুন হেয়ার কাট দিয়ে ঝলমলিয়ে উঠলেন বেবো বিউটি!

আসলে যত-ই তিনি মা হন না কেন, করিনা সেলিব্রিটিও বটে! ফলে নিজের সৌন্দর্য ধরে রাখার দিকটায় কোনও রকম ফাঁক থাকলে চলবে না। তাই  ছোট করে চুল কেটে ফেলেছেন নায়িকা, স্টাইলিশ হেয়ার কাটের জাদুতে মন মাতিয়েছেন সবার। হেয়ার স্টাইলিস্ট ইয়ানি তাপাতোরিকে একটা ধন্যবাদ জানিয়ে করিনা লিখেছেন- তিনি আরও অনেক বার্প ক্লথ এবং ডায়াপার সামলাতে তৈরি!

করিনার এই সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে দুই জায়গা থেকে প্রত্যুত্তর এসেছে। হেয়ার স্টাইলিস্ট নিজের Instagram হ্যান্ডেলে একটা ভিডিও পোস্ট করেছেন,  যেখানে দেখা যাচ্ছে করিনার চুল কাটা চলছে!

করিনার দিনকয়েক আগেই প্রথমবার মা হয়েছেন যিনি, বলিউডের সেই বিখ্যাত নায়িকা অনুষ্কা শর্মাও (Anushka Sharma) মেতেছেন বার্প ক্লথ নিয়ে তামাশায়। মেয়ে বামিকা কোহলির (Vamika Kohli) একটা বার্প ক্লথ কাঁধে নিয়ে সেলফি তুলেছেন বিরাট-ঘরণী।

প্রসঙ্গত, ছোট ছেলের নাম কী রেখেছেন,  সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন সইফিনা। তাঁরা চাইছেন না, তাঁদের দ্বিতীয় সন্তানকে নিয়েও মিডিয়ার অতি আগ্রহ ধীরে ধীরে একটি পাগলামিতে পরিণত হোক।

করিনার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, করিনা আর সইফের বাড়ির ডেস্কটপ ছাড়া আর কোথাও এই খুদের ছবি নেই। কারণ একবার একটি ছবি পোস্ট করলেই মিডিয়া ছায়ার মতো অনুসরণ করা শুরু করবে। আর সেটা সইফ ও করিনা একদমই চাইছেন না।

ইতিমধ্যেই করিনার বাড়ির দেওয়াল বেয়ে চিত্রগ্রাহক উঠতে দেখা যায়। সেটা দেখে ফেলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। তিনি যথেষ্ট বকাবকিও করেন ফটোগ্রাফারকে।

Published by:Rukmini Mazumder
First published: