দ্বিতীয় সন্তানকে নিয়ে বাড়ি ফিরলেন করিনা, সঙ্গে সইফ আর তৈমুর, ভাইরাল ভিডিও

দ্বিতীয় সন্তানকে নিয়ে বাড়ি ফিরলেন করিনা, সঙ্গে সইফ আর তৈমুর, ভাইরাল ভিডিও
আজ হাসপাতাল থেকে সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরলেন করিনা

আজ হাসপাতাল থেকে সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরলেন করিনা

  • Share this:

#মুম্বই: গত ২১  ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। ভক্ত এবং শুভানুধ্যায়ীদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan)। তিনি এ-ও জানিয়েছেন, মা এবং ছেলে দু'জনেই সুস্থ ও ভাল আছেন।

ছেলের জন্মের পরেই একটি অফিসিয়াল স্টেটমেন্ট প্রকাশ করেন সইফ। তিনি বলেন, আমাদের একটি পুত্র সন্তান হয়েছে। মা ও ছেলে দু'জনেই সুস্থ ও ভাল আছে। সবাইকে তাঁদের শুভেচ্ছার জন্য আমি ধন্যবাদ জানাই।

আজ, মঙ্গলবার হাসপাতাল থেকে ছুটি হয়ে গিয়েছে করিনার। তাঁকে হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরতে দেখেছেন অনেকেই। সঙ্গে ছিলেন সইফ ও তৈমুর (Taimur Ali Khan)।


View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

২০১২ সালের ১৬ অক্টোবর গাটছড়া বাঁধেন সইফ আর করিনা। ২০১৬ সালের ডিসেম্বর মাসে তাঁদের জীবনে আসে প্রথম সন্তান তৈমুর। তৈমুরের জন্মের পরেও বেশি দিন কাজ থেকে ছুটি নেননি বেবো। বোঝাই যাচ্ছে,  এবারও তার অন্যথা হবে না। এই বছরেই মুক্তি পাবে করিনার লেখা বই করিনা কাপুর খান’স প্রেগনেন্সি বাইবেল। গর্ভবতী মায়েদের জন্য এই বই খুব কাজে দেবে বলে আশা করা হচ্ছে।

বড় পর্দায় করিনাকে দেখা যাবে আমির খান (Aamir Khan) অভিনীত লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবিতে। এটি টম হ্যাঙ্কস (Tom Hanks) অভিনীত বিখ্যাত সিনেমা ফরেস্ট গাম্প (Forrest Gump) ছবি অবলম্বনে তৈরি হয়েছে। করিনার অংশটি শ্যুট করা হয়ে গিয়েছে। এই ছবির শুটিং চলাকালীনই জানা যায়, তিনি মা হতে চলেছেন। তাই আমির খান কোনও ঝুঁকি নিতে চাননি, আগে থেকেই করিনার অংশের শ্যুটিং সেরে নেন। শোনা গিয়েছে প্রযুক্তির সাহায্যে করিনার বেবি বাম্প উধাও করে দেওয়া হয়েছে। ফলে ছবিতে করিনাকে দেখে দর্শক বুঝতে পারবেন না তিনি ওই সময় গর্ভবতী ছিলেন। ছবির শ্যুটিংয়ের সময় করিনার বিশেষ খেয়াল রাখতেন আমির। চব্বিশ ঘণ্টা সেটে একজন ডাক্তার রাখার ব্যবস্থা করেছিলেন, আর সেই জন্য তাঁকে ধন্যবাদও দেন করিনা।

আপাতত নতুন শিশুটির এক ঝলক দেখার জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে। পাপারাৎজির আকর্ষণের অন্যতম কেন্দ্র হতে চলেছে তৈমুরের ভাই। তবে এখনও জানা যায়নি যে ছেলের নাম কী রেখেছেন খান দম্পতি!

First published: