Kareena Kapoor Khan: কোভিড রুখতে ভ্যাকসিনের গুরুত্ব কতটা, ছেলেকে বোঝাতে টম-জেরির সাহায্য নিলেন করিনা!

Kareena Kapoor Khan: কোভিড রুখতে ভ্যাকসিনের গুরুত্ব কতটা, ছেলেকে বোঝাতে টম-জেরির সাহায্য নিলেন করিনা!

কোভিড রুখতে ভ্যাকসিনের গুরুত্ব কতটা, ছেলেকে বোঝাতে টম আর জেরির সাহায্য নিলেন করিনা!

এই ভিডিও যেখানে টম আর জেরি পরস্পরের সঙ্গে ভ্যাকসিন নিয়ে কথা বলছে, সেটা Instagram-এ পোস্ট করেছেন করিনা।

  • Share this:

#মুম্বই: কোভিড থেকে করোনাভাইরাস আর এখন নানা কোম্পানির ভ্যাকসিন, ভাইরাস সংক্রমণের জেরে এই শব্দগুলো ছোট-বড় সবার খুব চেনা হয়ে গিয়েছে। ছোটদেরও শেখাতে হচ্ছে ভ্যাকসিনের গুরুত্ব। আর এখন এই কাজটাই করছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। ছেলে তৈমুর আলি খানকে (Taimur Ali Khan) তিনি শেখাচ্ছেন ভ্যাকসিনের গুরুত্ব। খুব জটিল কিছু বোঝার মতো বয়স এখনও তৈমুরের হয়নি। তাই তাকে বোঝাতে হবে তাঁর মতো করে। আর সেই জন্যই করিনা বেছে নিয়েছেন বিখ্যাত কার্টুন চরিত্র টম আর জেরিকে।

এই ভিডিও যেখানে টম আর জেরি পরস্পরের সঙ্গে ভ্যাকসিন নিয়ে কথা বলছে, সেটা Instagram-এ পোস্ট করেছেন করিনা। করিনা বলেছেন যে আমরা ভাবছি যে বর্তমান পরিস্থিতি নিয়ে একমাত্র আমরাই চিন্তিত আছি। কিন্তু আমাদের অজান্তে আমাদের সন্তানরাও আশেপাশের অনেক কিছু দেখছে এবং নিজেদের মতো মানে খুঁজে নিচ্ছে। টিমকেও (তৈমুর) আমি জানাতে চাইছিলাম যে কেন বড়রা সবাই টিকা নিচ্ছেন। এটা এমন কিছু কঠিন ব্যাপার নয়। তবে একটা ছোট শিশুকে কিছু বোঝাতে গেলে যথেষ্ট ধৈর্য রাখতে হয়।

এর সঙ্গে সঙ্গে করিনা চিকিৎসক, সেবিকা ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে সহযোগিতা করার আহ্বান জানিয়ে বলেন যে টিকা নেওয়ার জন্য নাম নথিভুক্ত করতে এবং অপেক্ষা করতে।

এই প্রথমবার নয়, সবাইকে মাস্ক পরার অনুরোধ জানিয়ে এবং কড়া ভাবে কোভিডের স্বাস্থ্যবিধি পালন করার জন্য করিনা মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে চলেছেন।

দ্বিতীয় সন্তানের জন্মের পর আবার মেদ ঝরিয়ে কাজে ফিরেছিলেন করিনা। তবে মুম্বইতে আবার লকডাউন শুরু হওয়ায় বেশ কিছু ছবির কাজ বন্ধ হয়ে আছে। আমির খানের (Aamir Khan) বিপরীতে করিনার লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবি এখন মুক্তির অপেক্ষায় আছে। সম্ভবত এই বছরেই ক্রিসমাসের সময় ছবি মুক্তি পাবে। এছাড়াও তিনি মাল্টি স্টারার ছবি তখত-এও (Takht) কাজ করছেন। তখত পরিচালক করণ জোহরের (Karan Johar) একটি ড্রিম প্রোজেক্ট। এটি মুঘল আমলকে কেন্দ্র করে রচিত একটি পিরিয়ড ড্রামা। তবে করণের আগের কিছু ছবি ভালো না চলায় এবং নেপোটিজম সংক্রান্ত নানা বিতর্কে জড়িয়ে পড়ায় আপাতত ছবির কাজ মুলতুবি রেখেছেন পরিচালক।

Published by:Raima Chakraborty
First published: