Jab We Met : ‘জব উই মেট’এর সিক‍্যুয়েল! ‘গীত’ হিসেবে কাকে পছন্দ করিনার?

Jab We Met : ‘জব উই মেট’এর সিক‍্যুয়েল! ‘গীত’ হিসেবে কাকে পছন্দ করিনার?

‘জব উই মেট’এর সিক‍্যুয়েল?

কেটে গিয়েছে এক যুগেরও বেশি সময়। এখনো সিনেপ্রেমীদের মনে একই রকম উজ্জ্বল গীত আদিত‍্যর সেদিনের পর্দার খুনসুটি আর মিষ্টি প্রেম।

  • Share this:

    #মুম্বই : এ বিষয়ে কোনও সন্দেহ নেই। ‘জব উই মেট’ (jab we met) করিনা কাপুর খানের (kareena kapoor khan) অভিনয় কেরিয়রে অন‍্যতম মাইলস্টোন। তবে সেই সময় করিনার নামের সঙ্গে খান পদবীটি যুক্ত হয়নি। সইফ আলী খানের গিন্নি হননি তখনও রণধীর-কন্যা। বরং তখন আরব সাগরের আকাশে বাতাসে কান পাতলে শোনা যেত শাহিদ কাপুর ও করিনা কাপুরের প্রেমকাহিনি। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল 'জব উই মেট'। ছবি সুপারহিট হলেও এরপরেই ছেদ পরে শহীদ-করিনার প্রেমপর্বে।

    কেটে গিয়েছে এক যুগেরও বেশি সময়। এখনো সিনেপ্রেমীদের মনে একই রকম উজ্জ্বল গীত আদিত‍্যর সেদিনের পর্দার খুনসুটি আর মিষ্টি প্রেম। বিশেষ করে গীতের সংলাপগুলি তুমুল জনপ্রিয় হয়েছিল সে সময়। তবে এতদিন জব উই মেটের সিক‍্যুয়েল তৈরির কথা কেউ চিন্তা না করলেও করিনা ভাবনা চিন্তা করছেন এই ছবির সিক‍্যুয়েল নিয়ে। এমনকি মনের মতো ‘গীত’কেও বেছে নিয়েছেন অভিনেত্রী।

    করিনার পছন্দের সেই গীত হলেন, অভিনেত্রী কুশা কপিলা (kusha kapila)। সোশ‍্যাল মিডিয়ায় যাঁরা নিয়মিত ঘোরাফেরা করেন তাঁরা অনেকেই পরিচিত কুশার সঙ্গে। নানান মজার ভিডিও তৈরি করেন এই মেয়ে। একটি ওয়েবসাইটের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। বিশেষ করে কুশার ‘সাউথ দিল্লি গার্লস’ এর ভিডিও সিরিজ ইতিমধ্যেই বেশ জনপ্রিয়।

    সম্প্রতি গীত কে নিয়ে একটি ভিডিও করেছিলেন কুশা। গীত যদি ভাতিন্ডার ‘শিখনি’ না হয়ে দক্ষিণ দিল্লির ফ‍্যাশনিস্তা হতো তাহলে তার হাবভাব কেমন হতো তা কয়েকটি সংলাপের মধ‍্যে দিয়ে অভিনয় করে দেখিয়েছেন কুশা। ভিডিওটি দেখে মন্তব‍্য করেছেন খোদ ‘গীত’ ওরফে করিনা।

    তিনি লিখেছেন, "কুশা কপিলার সঙ্গে জব উই মেট টু বানানোর দাবি জানাচ্ছি।" গীতের এই নতুন রূপ যে করিনার বেশ পছন্দ হয়েছে তা তাঁর কমেন্ট থেকেই স্পষ্ট। এমনকি জব উই মেট এর পরিচালক ইমতিয়াজ আলিও শেয়ার করেছেন কুশার এই ভিডিওটি।

    তবে কি সত‍্যিই 'জব উই মেট' এর সিক‍্যুয়েল তৈরি হবে আর সেক্ষেত্রে কি সেখানে নতুন গীতের চরিত্রে কুশাকে দেখা যাবে? প্রশ্নের উত্তর খুঁজছে নেটজনতা। তবে গীত যখন নতুন তখন তার বিপরীতে আদিত‍্যের চরিত্রেও কি নতুন মুখ দেখা যাবে নাকি শাহিদ কাপুরকেই ফের আদিত‍্যর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে, সে বিষয়ে অবশ‍্য তাঁর পোস্ট-এ 'টু' শব্দটি করেননি করিনা।

    Published by:Sanjukta Sarkar
    First published: