Kareena Kapoor Khan: রান্না করতে গিয়ে হাতে ব্যথা করিনার, কী কাণ্ড বলুন তো?

Kareena Kapoor Khan: রান্না করতে গিয়ে হাতে ব্যথা করিনার, কী কাণ্ড বলুন তো?

করিনা কাপুর খান।

করিনা কাপুর, মালাইকা অরোরা, তাঁর বয়ফ্রেন্ড অর্জুন কাপুর, প্রতীক গান্ধি এবং করণ জোহরকে নতুন একটি রান্নার শো-তে দেখা যাবে।

  • Share this:

    #মুম্বই: বলিউডের নবাব-ঘরণী করিনা কাপুর খান কি রান্না করেন? সম্প্রতি বেবোর সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া একটি ভিডিওতে করিনার মুখে শোনা গিয়েছে যে, রান্না করতে গিয়ে হাতে ব্যথা হয়ে গিয়েছে তাঁর। তাহলে কি রান্নাবান্নায় মন দিয়েছেন করিনা? আসল ঘটনাটা কী বলুন তো?

    ঘটনাটা খোলসা করে বলা যাক।

    করিনা কাপুর, মালাইকা অরোরা, তাঁর বয়ফ্রেন্ড অর্জুন কাপুর, প্রতীক গান্ধি এবং করণ জোহরকে নতুন একটি রান্নার শো-তে দেখা যাবে। সেই শো-এর নাম 'স্টার ভার্সেস ফুড'। দ্য ডিসকভারি প্লাস ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে এই শো। সেই শো-এরই একটি টিজারে করিনা শেয়ার করেছেন সোমবার। সেখানে রান্না করতে দেখা গিেয়ছে করিনা কাপুর খান, মালাইকা, অর্জুন, প্রতীক ও করণকে। এই ভিডিও শেয়ার করে করিনা লিখেছেন, 'কাপুররা কেমন খেতে ভালোবাসেন তা অনেকেই জানেন! আমি খুব উচ্ছ্বসিত ডিসকভারি প্লাসের এই শো-তে আসতে পেরে।'

    এই শো-তে গিয়ে করিনা কী রান্না করেছেন জানেন? করিনা নিজে হাতে তৈরি করেছেন গোরমেট পিৎজা। সে কথা নিজেই জানিয়েছেন করিনা। তিনি লিখেছেন, 'লভ অ্যাট ফার্স্ট বাইটের মতোই প্রিয় এই জিভে জল আনা পিৎজা, ধন্যবাদ শেফ সরিতা পেরেরা আপনার ধৈর্যের জন্য। আপনি অসাধারণ!'

    আগামী ১৫ এপ্রিল থেকে ডিসকভারি প্লাসে এই শো-দেখা যাবে। প্রোমোতেই এই দিন ঘোষণা করা হয়েছে। প্রত্যেক সেলেবকেই এই শো-তে রান্না করতে দেখা যাবে। দ্বিতীয় সন্তানের জন্মের পর এই প্রথম কোনও শো-তে দেখা যাবে করিনাকে। সন্তানের জন্মের ২ সপ্তাহের মধ্যেই কাজে যোগ দিচ্ছেন তিনি। পরবর্তীতে তাঁকে আমির খানের সঙ্গে 'লাল সিং চাড্ডা' ছবিতে দেখা যাবে।

    Published by:Raima Chakraborty
    First published: