Home /News /entertainment /
নবাবের ছেলে তৈমুর শেষে কী না হল রান্নার শেফ! নিমেষেই ভাইরাল হল ছবি

নবাবের ছেলে তৈমুর শেষে কী না হল রান্নার শেফ! নিমেষেই ভাইরাল হল ছবি

মাস্টার শেফের ভূমিকায় দেখা যাচ্ছে খুদে তৈমুরকে।

  • Share this:

#মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আর তৈমুর আলি খান (Taimur Ali Khan) যে তাঁদের এইবারের দিওয়ালি (Diwali) একান্তে সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে পাহাড়ের কোলে কাটিয়েছেন, সেটা এখন অনেকেই জানেন। সইফ সেই সময়ে হিমাচল প্রদেশের ধরমশালায় ‘ভূত পুলিশ’ ছবির শ্যুটিং করছিলেন। সেখানে গিয়েই যোগ দেন করিনা ও তৈমুর। হিমাচলের রাস্তায় বন্ধু মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে হাল্কা মেজাজে করিনাকে হাঁটাহাঁটি করতেও দেখেছেন স্থানীয়রা। ওখানে বসেই টুকটাক কাজ আর নিজের ইন্সটাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে নিয়ম করে ছবি পোস্ট করেছেন বেবো। ছবির শ্যুটিং করতে করতে স্ত্রী আর ছেলের সান্নিধ্য পেয়ে সইফও খুশি।

কিন্তু এত কিছুর মধ্যে ছোট্ট তৈমুর কী করছিল? পাহাড়ের সৌন্দর্য বা প্রকৃতির গভীরতা বোঝার মতো বয়স তার এখনও হয়নি। তাতে কী? তৈমুর আলি খানও যথেষ্ট উপভোগ করেছে এই ছোট্ট ছুটি। কিছু দিন আগেই করিনা শেয়ার করেছেন তাঁদের হোটেলের ছবি। যে হোটেলে তাঁরা ছিলেন, সেই হায়াত রিজেন্সিও তাঁদের অফিসিয়াল পেজে একই ছবি শেয়ার করেছে। আর সেখানেই দেখা যাচ্ছে এক মজাদার দৃশ্য। মাস্টার শেফের ভূমিকায় দেখা যাচ্ছে খুদে তৈমুরকে। বিষয়টি পুরোটাই আনন্দ উপভোগ করার জন্য করা হয়েছিল । পাশাপাশি খেলার ছলে নতুন কিছু শেখার আনন্দও কম নয়।

আসলে হোটেল কর্তৃপক্ষই তৈমুরকে আনন্দ দেওয়ার জন্য এই কিউলিনারি সেশনের আয়োজন করেছিলেন। দেখা যাচ্ছে যে, গলে যাওয়া চকোলেট খুদে খুদে হাতে ছাঁচে ফেলছে তৈমুর। ছেলের এই কাজ মন দিয়ে দেখছেন তার বাবা আর মা। সেই দৃশ্য দেখা যাচ্ছে ছবিতে। মাস্টার শেফ কিন্তু যথেষ্ট ধৈর্য নিয়েই নিজের কাজ করছে বলে বোঝা যাচ্ছে। করিনা হোটেল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তৈমুরের জন্য এই সেশন আয়োজন করা হয়েছিল বলে। হোটেলের আতিথেয়তার পাশাপাশি তৈমুরের জন্য তাঁরা যে বাড়তি আয়োজন করেছিলেন, এর জন্য তাঁদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁরা। কিছুদিন আগে একটি পটারি বা মাটির পাত্র তৈরির সেশনেও যোগ দিয়েছিল তৈমুর ।

প্রসঙ্গত উল্লেখ্য যে সইফের ‘ভূত পুলিশ’ ছবিতে অর্জুন কাপুরও আছেন। আর তাই করিনা আর সইফের সঙ্গে যোগ দিয়েছেন অর্জুনের প্রেমিকা মালাইকাও। করিনা ও তাঁর দিদি করিশ্মা কাপুর (Karishma Kapoor) এবং মালাইকা ও তাঁর বোন অমৃতা অরোরার (Amrita Arora) একটি বহু চর্চিত ‘গার্লস গ্যাং’ আছে। অমৃতা গোয়ায় আর করিশ্মা মুম্বইতে থাকায় মালাইকা আর করিনা-ই হিমাচলের অপূর্ব পটভূমিকায় একরাশ সেলফি তুলে তাঁদের অভাব পুষিয়ে নিয়েছেন সুদে-আসলে!

Published by:Simli Raha
First published:

Tags: Cheff, Dharamshala, Kareena Kapoor Khan, Saif Ali khan, Taimur Ali Khan

পরবর্তী খবর