'কুছ কুছ হোতা হ্যায়'-র শাহরুখের আদর্শে বড় হচ্ছে ছেলে, করণ জোহরের ভিডিওয় তোলপাড়

'কুছ কুছ হোতা হ্যায়'-র শাহরুখের আদর্শে বড় হচ্ছে ছেলে, করণ জোহরের ভিডিওয় তোলপাড়

কুছ কুছ হোতা হ্যায় ছবির শাহরুখের আদর্শে বড় হচ্ছে ছেলে, করণ জোহরের ভিডিওয় তোলপাড় বলিউড!

খুদেকে দেখা যাচ্ছে কালো আর নিয়ন গ্রিন কম্বিনেশনের একটি ট্র্যাকস্যুট পরে থাকতে

  • Share this:

#মুম্বই: দেখতে দেখতে ২০ বছরেরও বেশি পার করে ফেলেছে বলিউডের এই সুপারহিট ছবি। সেই উপলক্ষ্যে এক সেলিব্রেশনে জড়ো হয়েছিলেন ছবির পরিচালক তথা প্রযোজক করণ জোহর (Karan Johar); সঙ্গে ছিলেন কাজল (Kajol), রানি মুখোপাধ্যায় (Rani Mukerji) আর শাহরুখ খানও (Shah Rukh Khan)। কথায় কথায় সেই সময়ে সাংবাদিক বৈঠকে শাহরুখ জানিয়েছিলেন, ১৯৯৮ সালে যখন কুছ কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hai) মুক্তি পেয়েছিল, তখন তাঁর অভিনীত চরিত্র রাহুল 'কুল ডুড' হিসেবে বেশ সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। কিন্তু এখন ভেবে দেখলে তাঁর আর চরিত্রটিকে ততটাও বেশি নম্বর দিতে ইচ্ছে করে না! হাসতে হাসতে করণও সায় দিয়েছিলেন নায়কের কথায়!

এটা যদি সত্যি তাঁদের মনের কথা হয়, তাহলে করণ হালফিলে বেশ দুশ্চিন্তাতেই আছেন বলতে হবে। কেন না, সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পালিত পুত্র যশ জোহরের (Yash Johar) একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে খুদেকে দেখা যাচ্ছে কালো আর নিয়ন গ্রিন রঙের যুগলবন্দীর একটি ট্র্যাকস্যুট পরে থাকতে। কুছ কুছ হোতা হ্যায় ছবির নায়ক রাহুলের মতো করে সে বাবাকে ডাকছে - ড্যাডা, আই অ্যাম কুল! ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে  শাহরুখকে ট্যাগ করেছেন করণ। লিখেছেন- ভাই শাহরুখ, এটা তোমার জন্য!

আর তার সঙ্গে সঙ্গেই বলিউডের অন্দরমহলে খুদের এই ভিডিও নিয়ে শুরু হয়েছে তোলপাড়! অনেকেই এই প্রসঙ্গে তুলে এনেছেন কুছ কুছ হোতা হ্যায় ছবির সিকোয়েলের কথা। এই ছবির দ্বিতীয় পর্ব নিয়ে অনেক বছর ধরে তুমুল আলোচনা চলছে বলিউডে। কেউ বলছেন যে এই ছবির সিকোয়েল দিয়েই বলিউডের রুপোলি পর্দায় আত্মপ্রকাশ করতে পারেন শাহরুখের ছেলে আরিয়ান খান (Aryan Khan)। তবে সেই সব এখনও পর্যন্ত রয়ে গিয়েছে গুজবের স্তরে। সেই গুজব এবার আরও একধাপ বাড়ল যশের এই ভিডিও সামনে আসায়। অনেকের দাবি, এই ভিডিও পোস্ট করার মাধ্যমে ছবির সিকোয়েল নিয়ে আদতে একটি বার্তা দিয়েছেন করণ। হয় তো আরিয়ান নন, বড় হলে যশকে লঞ্চ করার জন্যই সিকোয়েল তৈরি হবে!

তবে তার তো অনেক দেরি! তত দিন পর্যন্ত অপেক্ষা করবেন করণ? না কি ছবির কোনও শিশুশিল্পীর চরিত্রে অভিনয়ের জায়গা করে দেবেন ছেলেকে? বলা মুশকিল! দেখা যাক, শেষ পর্যন্ত এই নিয়ে আর কোনও ইঙ্গিত করণ দেন কি না!

Published by:Rukmini Mazumder
First published: