Ranveer-Alia: পিছিয়ে গেল 'তখত'-এর কাজ, করণ হাত দিলেন আলিয়া ভাট-রণবীর সিংয়ের 'প্রেম কাহানি'-তে!

ফের জুটি বাঁধছেন রণবীর-আলিয়া।

করণ জোহরের পিরিয়ড ফিল্ম তখত (Takht) পিছিয়ে গিয়েছে, তাই এবার একটি হালকা মেজাজের সিনেমা করতে চাইছেন তিনি।

  • Share this:

#মুম্বই: 'গলি বয়'-এর (Gully Boy) সাফল্যের পর ফের পর্দায় একসঙ্গে রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। এবার করণ জোহরের (Karan Johar) পরিচালনায় অভিনয় করবেন এই হিট জুটি। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে রোম্যান্টিক সিনেমাটি প্রেম কাহানি (Prem kahani)-র প্রস্তুতিও।

করণ জোহরের পিরিয়ড ফিল্ম তখত (Takht) পিছিয়ে গিয়েছে, তাই এবার একটি হালকা মেজাজের সিনেমা করতে চাইছেন তিনি। আর সেই সিনেমাতেই রণবীর এবং আলিয়াকে মুখ্য চরিত্রে নেওয়া হবে বলে খবর।

সূত্রের খবর, সিনেমাটির জন্য নির্মাতারা প্রথমে একটু ধরনের প্রাসঙ্গিক নাম খুঁজছিলেন। আর সেই সময়ই তাদের মাথায় প্রেম কহানি নামটি আসে। মূলত সিনেমাটি দু'টি সম্পূর্ণ ভিন্ন চরিত্রের মানুষের একটি প্রেমের গল্প। তবে একথা উল্লেখ করতেই হয় এই সিনেমাটিতেও দর্শক করণ জোহরের নিজস্ব ঘরানার ঝলক দেখতে পাবেন যেখানে করণ দর্শকদের অনাবিল আনন্দ দিয়ে এক রূপকথার মতো জগতে নিয়ে যান।

ইতিমধ্যেই সিনেমাটির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। নির্মাতারা সিনেমার প্রথম শিডিউল ফেলার আগে পরিচালক ক্রুদের ভ্যাকসিন দেওয়ার বিষয়ে অগ্রাধিকার দেবেন। সূত্রের খবর, সেট ডিজাইন সহ সমস্ত কাজের প্রস্তুতি চলছে এবং আইসোলেশনের পরে সব দেখা হবে। একই সঙ্গে গানের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। রোম্যান্টিক গল্প হওয়ায় সিনেমাটিতে ভালো গান থাকার সুযোগ রয়েছে।

প্রসঙ্গত, রণবীর এবং আলিয়া করণের পিরিয়ড ফিল্ম তখতেও রয়েছেন। তবে শুধু এই জুটি নয়, তখত-এ থাকবেন অনিল কাপুর (Anil Kapoor), করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), ভিকি কৌশল (Vicky Kaushal), ভূমি পেড়নেকর (Bhumi Pednekar) এবং জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) মতো একগুচ্ছ প্রথম সারির বলিউড অভিনেতারা। গত বছর মে মাসেই শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু কোভিড ১৯ পরিস্থিতিতে তা পিছিয়ে যায়। এদিকে করোনা গ্রাফ এখনো সে ভাবে নামেনি। তাই এবার প্রেম কহানি-র শ্যুটিং কবে শুরু হয় সেদিকেই নজর সকলের।

প্রেম কহানি-তেই প্রথমবার রণবীর ও করণ একসঙ্গে কাজ করতে চলেছেন। যদিও করণের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন আলিয়া ভাট। এদিকে ২০১৬ সালে 'অ্যায় দিল হ্যায় মুশকিল' (Ae Dil Hai Mushkil) ছবির পরিচালনার পর বেশ কিছু দিন বিরতি নিয়েছিলেন পরিচালক। যদিও তার পরে ওটিটি প্ল্যাটফর্মের জন্যে 'লাস্ট স্টোরিজ' ও 'ঘোস্ট স্টোরি'-এই ছবিগুলির পরিচালনা করেছেন।

অন্য দিকে, আলিয়া ভাটের কয়েকটি ছবি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali) পরিচালিত 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) ছবিতে গঙ্গুবাঈয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া। হাতে রয়েছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji) পরিচালিত সুপারহিরো অ্যাডভেঞ্চার ' ব্রহ্মাস্ত্র'ও (Brahmastra)।

Published by:Raima Chakraborty
First published: