corona virus btn
corona virus btn
Loading

আর কি সিনেমা নয়? যমজ সন্তানকে নিয়ে এ বার শিশুদের বই লিখছেন করণ জোহর

আর কি সিনেমা নয়? যমজ সন্তানকে নিয়ে এ বার শিশুদের বই লিখছেন করণ জোহর

এই প্রথম শিশুদের নিয়ে বই লিখছেন তিনি । নিজের দুই যমজ সন্তান, যশ আর রুহিকে দেখে অনুপ্রাণিত হয়ে বইটি লিখেছেন করণ ।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সময়টা বড্ডই খারাপ যাচ্ছে করণ জোহরের । ট্রোলিংয়ে নাজেহাল বলিউডের হিট মেশিন । পরিচালক মশাই মুখ খুললেই নেটিজেনরা হামলে পড়ছে তাঁর উপর ।

কখনও নেপো কিডসদের তাঁর ছবিতে সুযোগ দেওয়া নিয়ে, কখনও বা কাপুর পরিবারে পার্টি করা নিয়ে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে করণকে । সেই দুঃখে কি এ বার ছবি বানানোই ছেড়ে দিলেন করণ? ট্রোলিংয়ের মুখে ‘সড়ক ২’ মুক্তি পেয়েছে । তার ফলাফল যে চরম শোচনীয় হয়েছে তা সকলেই জানেন । তাই কি করণ এ বার একটু অন্য রাস্তায়?

এ বার পরিচালক হতে চলেছেন লেখক । এই প্রথম শিশুদের নিয়ে বই লিখছেন তিনি । নিজের দুই যমজ সন্তান, যশ আর রুহিকে দেখে অনুপ্রাণিত হওয়া সেই বইয়ের নাম ‘The Big Thoughts Of Little Luv’। বইয়ের এক চিলতে পরিচয় পাওয়া গিয়েছে করণের শেয়ার করা একটি ভিডিওতে । তাতে কে জো জানিয়েন, ট্যুইঙ্কল খান্না তাঁকে এই বই লিখতে অনুপ্রাণিত করেছেন । যশ আর রুহির নানা মুহূর্ত, তাদের বড় করার অভিজ্ঞতা, আদর্শ অভিভাবকত্ব নিয়ে যেমন লেখা থাকবে তাতে, তেমনই থাকবে মজার মজার কার্টুন আর ইলাস্ট্রেশন ।

এর আগে ২০১৭ সালে ‘অ্যান আনস্যুইটেবল বয়’ নামে নিজের আত্মজীবনী লিখেছিলেন করণ । ওই বছরই সারোগেসির মাধ্যমে তাঁর যমজ সন্তান যশ আর রুহির জন্ম হয় ।

Published by: Simli Raha
First published: September 1, 2020, 8:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर