Home /News /entertainment /
Karan Johar: গভীর অর্থসঙ্কটে করণ জোহর! 'তখত'-এ জমছে ধুলো, কুলুঙ্গিতে তোলা ক্যামেরা রিল

Karan Johar: গভীর অর্থসঙ্কটে করণ জোহর! 'তখত'-এ জমছে ধুলো, কুলুঙ্গিতে তোলা ক্যামেরা রিল

তখতের শুটিং খুব ব্যয়বহুল, ঐতিহাসিক পোশাক তৈরি করার যথেষ্ট টাকা এই মুহূর্তে নেই।

  • Share this:

#মুম্বই: ঐতিহাসিক সিনেমা বলিউডে সব সময় জনপ্রিয়। তার ওপর মুঘল ইতিহাস। যা একাধারে স্পর্শকাতর আবার এই কাহিনি জানতে আগ্রহী মানুষের অভাব নেই। সূত্রের খবর, করণ জোহরের (Karan Johar) তখত (Takht) বানানোর জন্য দরকার প্রচুর অর্থ। ঐতিহাসিক সেট ও পোশাক ডিজাইনের জন্য খরচ হবে প্রচুর টাকা। সিনেমায় কাস্ট করা হয়েছে বলিউডের তাবড় অভিনেতাদের। কিন্তু সব ছেড়ে রণবীর সিং (Ranveer singh), আলিয়া ভাটকে (Alia Bhatt) নিয়ে করণ জোহর আপাতত মন দিয়েছেন রকি অউর রানি কি প্রেম কাহিনি (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবির পরিচালনায়। রোম্যান্টিক কমেডি এই ছবিতে রণবীর আলিয়ার পাশাপাশি দেখা যাবে ধর্মেন্দ্র (Dharmendra), জয়া বচ্চন (Jaya Bachchan) ও শাবানা আজমিকে (Shabana Azmi)।

করণ জোহরের এক বিশেষ বন্ধু জানিয়েছেন, “তখত ছবির শুটিংয়ের বদলে করণ এখন রকি অউর রানি কি প্রেম কাহানি নিয়ে ভাবছেন। কারণ, তখতের শুটিং খুব ব্যয়বহুল, ঐতিহাসিক পোশাক তৈরি করার যথেষ্ট টাকা এই মুহূর্তে নেই। ছবিটি করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং ফক্স স্টারের মিলিত ভাবে প্রযোজনা করার কথা ছিল। কিন্তু ফক্স স্টার হঠাৎ করে এই কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে। এর পর Disney+Hotstar কর্মকর্তারা করণ জোহরের সঙ্গে কথা বলেছেন। তাঁরা তখতের প্রযোজনার জন্য আগ্রহ প্রকাশ করেছে। কিন্তু, Disney+Hotstar এই ছবি তৈরি করতে এত খরচা কেন হবে তার কারণ জানতে চেয়েছে। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। তাছাড়াও মুঘল ইতিহাস নিয়ে নানাধরনের বিতর্কিত বিষয় রয়েছে। তাই করণ জোহর ঐতিহাসিক ড্রামা ছেড়ে রোমান্টিক পারিবারিক ছবি তৈরির সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।”

এর পাশাপাশি ধর্মা প্রোডাকশনের ব্যানারে বেশ কিছু ছবি রয়েছে। যেগুলি এখনও মুক্তি পায়নি। তার মধ্যে রয়েছে দোস্তানা ২ (Dostana 2), লাইগার (Liger), শেরশাহ (Shershah)। লাইগার ছবির মাধ্যমে বলিউডের ডেবিউ করছেন দক্ষিণী অভিনেতা বিজয় দেবরাকোন্ডা (Vijay Deverakonda)। অন্য দিকে, শেরশাহতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে (Siddharth Malhotra)। দোস্তানা ২-তে দেখা যাবে জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Karan johar