corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃত্যু ! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড, প্রতিবাদ ! অবসাদে ভুগছেন করণ জোহর !

সুশান্তের মৃত্যু ! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড, প্রতিবাদ ! অবসাদে ভুগছেন করণ জোহর !
photo source Instagram

তাঁর তিন বছরের বাচ্চাদের নামেও হুমকি দেওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই সমস্ত কিছু ভেবে বার বার কেঁদে ফেলছেন পরিচালক।

  • Share this:

#মুম্বই:  সুশান্ত সিং রাজপুত জুনের ১৪ তারিখ নিজের বাড়িতে আত্মহত্যা করেন। এই ঘটনায় শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা বলিউড। মাত্র ৩৪ বছর বয়সে তাঁর এভাবে চলে যাওয়াকে মেন নিতে পারছেন না কেউই। মৃত্যুর কারণ হিসেবে উঠে এসেছে অবসাদ। একের পর এক বড় বাজেটের ছবি হাতছাড়া হওয়ায় অবসাদে ভুগছিলেন তিনি। এর পর সামনে আসে বলিউডের নেপোটিজম। আঙুল ওঠে করণ জোহর, সঞ্জয়লীলা বনশালি, একতা কাপুরসহ বেশ কিছু পরিচালকের দিকে। সকলে সোশ্যাল মিডিয়া জুড়ে প্রতিবাদ গড়ে তোলে। সবচেয়ে বেশি সমালোচিত হন করণ জোহর। সকলে তাঁর ছবি ব্যান করার কথা বলে। করণকে বলিউড ছেড়ে দিতে বলেন অনেকে। এই ঘটনায় অবসাদে চলে যান করণ জোহর।

করণ জোহর স্টারকিডদের সব সময় বেশি প্রাধান্য দেন। সে আলিয়া ভাট হোক বা অন্যনা পান্ডে বা সোনম কাপুর। স্টারকিডদের আলাদা গুরুত্ব দেওয়ায় অবহেলিত হন সুশান্তের মত ভাল অভিনেতারা। এমনটাই মানুষের অভিযোগ। তবে এই অভিযোগ মানতে পারছেন করণ জোহর। এমনিতেই সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তিনি। তারপর এই ধরণের অভিযোগে ক্লান্ত তিনি। মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছেন তিনি।

করণের এক কাছের বন্ধু একটি ইন্টারভিউতে জানিয়েছেন, ''করণের মানসিক অবস্থা একেবারেই ভাল নেই। মাঝে মাঝেই বলছেন, 'আমি কি করেছি? আমার দোষটা কোথায়? যে ভাবে মানুষ আমার বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলছে, তাতে আমি উঠে দাঁড়াবার শক্তি হারাচ্ছি।'' ওই বন্ধু আরও জানিয়েছেন সুশান্তের মৃত্যুর পর তাঁকে নিয়ে  এত ট্রোলড হচ্ছে, তা মেনে নিতে পারছেন না করণ। সোশ্যাল মিডিয়ায় সব সময় অ্যাক্টিভ থাকা করণ একেবারেই বন্ধ করেছেন কিছু পোস্ট করা। সুশান্তের মৃত্যুর পর একটাও পোস্ট নেই করণের। এমনকি তাঁর সঙ্গে আলিয়া ও অনন্যার নাম জড়ানোতেও আশাহত তিনি। তাঁর তিন বছরের বাচ্চাদের নামেও হুমকি দেওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই সমস্ত কিছু ভেবে বার বার কেঁদে ফেলছেন পরিচালক।

Published by: Piya Banerjee
First published: July 7, 2020, 7:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर