corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃত্যুর পর কমেছে করণের ফলোয়ার ! ইনস্টাগ্রামে নতুন অ্যাকাউন্ট খুললেন তিনি!

সুশান্তের মৃত্যুর পর কমেছে করণের ফলোয়ার ! ইনস্টাগ্রামে নতুন অ্যাকাউন্ট খুললেন তিনি!
photo source collected

করণের নতুন অ্যাকাউন্ট খোলার খবর জানাজানি হতেই ফের সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পার হয়ে গিয়েছে। তবুও তাঁকে ভুলতে পারছেন না ভক্তরা। তাঁর মৃত্যুকে আত্মহত্যা ঘোষণা করেছে মুম্বই পুলিশ। মৃত্যুর প্রাথমিক কারণ অবসাদ। যদিও ভক্তদের দাবি সুশান্ত আত্মহত্যা করেননি। তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। সিবিআই তদন্ত চায় হাজার হাজার মানুষ। সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে কথা উঠেছিল বলিউডের নেপোটিজম নিয়ে। বলিউডের স্টারকিডরা খারাপ অভিনয় করা সত্ত্বেও বড় বাজেটের ছবি পায়। আর সুশান্তের মতো ভাল অভিনেতাদের হাত থেকে চলে যায় কাজ। যেহেতু সে স্টারকিড নয়।

এর পরই মানুষ দোষারোপ করতে শুরু করে করণ জোহর, সলমন খান সহ আরও অনেককে। করণ জোহরকে মানুষ এতটাই ঘৃণা করতে শুরু করে, যে তাঁর সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলগুলোতে ফলোয়ার কমতে থাকে। বিশেষ করে ইনস্টাগ্রামে অনেক মানুষ তাঁকে আনফলো করতে শুরু করেন।

করণকে নিয়ে নানা রকম মিম তৈরি হতে থাকে। এই সব কারণে মানসিক অবসাদে চলে যান করণ জোহর। তিনি নাকি প্রায়ই কেঁদে ফেলছেন। এমনটা জানায় তাঁর এক কাছের বন্ধু। যদিও এই খবর জানার পরই করণকে নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে দেখা যায়। সুশান্তের মৃত্যুর পর করণ সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে শুরু করেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা বন্ধ করেন। কিন্তু সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে পারছেন না করণ। আর সেই জন্যই ইনস্টাতে তিনি আরও একটি নতুন অ্যাকাউন্ট খোলেন। যেখানে তিনি খুব কাছের কয়েকজন বন্ধুকেই ফলো করেছেন। এবং কাছের মানুষদের ছাড়া কাউকে প্রোফাইলে ঢুকতে দিচ্ছেন না। তবে আগের অ্যাকাউন্টটিও ডিলিট করেননি করণ। করণের নতুন অ্যাকাউন্ট খোলার খবর জানাজানি হতেই ফের সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

Published by: Piya Banerjee
First published: July 15, 2020, 9:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर