Home /News /entertainment /

'আমি নিজেরই দখলের দাস', জুতোর ছবি পোস্ট করে এমন কেন বললেন কঙ্গনা

'আমি নিজেরই দখলের দাস', জুতোর ছবি পোস্ট করে এমন কেন বললেন কঙ্গনা

ছবির ক্যাপশনে তিনি লেখেন, "যেদিন থেকে আমি বাড়ি ফিরেছি শুধুই ঘর পরিষ্কার করে যাচ্ছি।" আর তার পরে তিনি নিজেকেই নিজে 'দখলের দাস' হিসেবে দাবি করেছেন।

  • Share this:

    #মুম্বই: বলিউডের কুইন হিসেবেই পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। একের পর এক বিতর্ক তৈরি করেও কুইন তকমা ধরে রেখেছেন তিনি। তবে শুধু অভিনয়ের জন্য নয়। কঙ্গনার জুতোর সংগ্রহ দেখলে আপনারও হবে চোখ চড়কগাছ। চারটে-পাঁচটা নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাশি রাশি জুতোর ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

    সেই ছবি দেখে রীতিমতো অবাক নেটিজেন। স্টিলেটো, ব্যালেরিনা, পিপ-টো, হাইহিল, স্নিকার থেকে শুরু করে কী নেই সেই সম্ভারে। কঙ্গনা জানান, মুম্বইয়ের বাড়িতে ফেরার পর থেকে শুধু ঘরই পরিষ্কার করে চলেছেন তিনি। আর ঘর পরিষ্কার করতে গিয়ে এই জুতোর সম্ভার তুলে ধরেছেন তিনি।

    ‌ ছবির ক্যাপশনে তিনি লেখেন, "যেদিন থেকে আমি বাড়ি ফিরেছি শুধুই ঘর পরিষ্কার করে যাচ্ছি।" আর তার পরে তিনি নিজেকেই নিজে 'দখলের দাস' হিসেবে দাবি করেছেন।

    প্রসঙ্গত, দিন কয়েক আগেই মুম্বই ফিরেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। মুম্বই পুলিশের সমালোচনা করে এবং মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

    মুম্বই ফিরেই কঙ্গনা সিদ্ধিবিনায়ক মন্দির ও মুম্বা দেবী মন্দিরে পুজো দিতে যান। এর পরে নিজে একটি পোস্ট করে 'জয় মহারাষ্ট্র'ও লেখেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood News, Kangana Ranaut

    পরবর্তী খবর