Home /News /entertainment /
'রাগি' তকমা উড়িয়ে কঙ্গনা যখন মাসি...রঙ্গোলির ছেলে পৃথ্বীর সঙ্গে ফূর্তিতে মশগুল 'কুইন'

'রাগি' তকমা উড়িয়ে কঙ্গনা যখন মাসি...রঙ্গোলির ছেলে পৃথ্বীর সঙ্গে ফূর্তিতে মশগুল 'কুইন'

তিনি 'রাগি', তিনি 'আক্রমণাত্মক'... কঙ্গনা রানাওয়াতকে নিয়ে সবসময়ই এমন নানা জল্পনা কল্পনা চলতে থাকে! অনেকে এও বলেন, তিনি নাকি হাসতে ভুলে গিয়েছেন! সেই সব মন্তব্যকে উড়িয়ে দিয়ে ভাইরাল কঙ্গনার এই দিলখোলা ভিডিও--

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: কঙ্গনা রানাওয়াত মানেই বিতর্ক... ইন্ডাস্ট্রিতে অনেকেই তাঁকে  'কন্ট্রোভার্সি কুইন' ডেকে থাকেন! তবে ববরাবরই সমালোচনায় কান দেন না কঙ্গনা, তাঁর যখন যা মনে হয় বলেন, কার্যত বিস্ফোরণ ঘটান! এই মুহূর্তে কঙ্গনা খবরের শীর্ষে রয়েছেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তকে কেন্দ্র করে, অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদও করবে মুম্বই পুলিশ।

বলিউডে অনেকেই বলেন, কঙ্গনা নাকি কখনও হাসেন না! তিনি নাকি সবসময়ই রেগে রয়েছেন, আক্রমণাত্মক, সবাইকে নিয়েই তাঁর সমস্যা! নিন্দুকেদের এই সমস্ত সমালোচনার মুখে ঝামা ঘষে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কঙ্গনার একটা মিষ্টি ভিডিও! বোন রঙ্গোলির ছেলে পৃথ্বীর সঙ্গে সময় কাটাচ্ছেন কঙ্গনা! ভিডিওটি অত্যন্ত সাধারণ, আটপৌড়ে... কিন্তু বড্ড মনভালকরা! কঙ্গনা আর পৃথ্বী অফুরন্ত হাসি-মজায় মশগুল! সত্যিই, কঙ্গনা যখন মাসি, তাঁকে চেনাই দায়!

দেখুন সেই ভিডিও--

View this post on Instagram

Aww! Kangana Ranaut has a fun time with nephew Prithvi . . #kanganaranaut

A post shared by Instant Bollywood (@instantbollywood) on

বরাবরই কঙ্গনা স্পষ্টবক্তা । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে দফায় দফায় বলিউডের নেপোটিজম, মাফিয়ারাজ নিয়ে বিস্ফোরণ ঘটিয়ে চলেছেন বলিউডের ক্যুইন। বি-টাউনের স্বজনপোষণ আর উন্নাসিকতা নিয়ে এর আগেও বহুবার সরব হয়েছেন তিনি। প্রসঙ্গত, দিন কয়েক আগেই কঙ্গনা দাবি করেন, সুশান্তের মৃত্যু নিয়ে তিনি যা-যা বলেছেন, তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কঙ্গনার বিস্ফোরক দাবি, 'এটি আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন।' সম্প্রতি, একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা রানাওয়াত বলেন, 'মুম্বই পুলিশের তরফে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। আমি বলেছিলাম, মানালিতে আছি, যদি আপনারা আমার বয়ান রেকর্ড করার জন্য কাউকে পাঠান, আমি বয়ান দিতে পারি। তবে এরপর আমাকে আর কিছুই জানানো হয়নি।'

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Kangna ranawat