Kangana Ranaut: 'গরীবদের থেকে ভিক্ষা চাইবেন না', ফের কড়া ভাষায় বলি তারকাদের আক্রমণ কঙ্গনার

অসুস্থ অবস্থায় নাকি পাঁচটি জিনিস শিখেছেন তিনি। সেসব বলতেই গিয়েও বলিউডের অন্যান্য তারকাদের তুলোধোনা করলেন কঙ্গনা।

অসুস্থ অবস্থায় নাকি পাঁচটি জিনিস শিখেছেন তিনি। সেসব বলতেই গিয়েও বলিউডের অন্যান্য তারকাদের তুলোধোনা করলেন কঙ্গনা।

  • Share this:

    #মুম্বই: করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut tested negative)। তবে এই কদিন করোনা আক্রান্ত অবস্থায় বেশ কিছু জিনিস তিনি শিখেছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। অসুস্থ অবস্থায় নাকি পাঁচটি জিনিস শিখেছেন তিনি। সেসব বলতেই গিয়েও বলিউডের অন্যান্য তারকাদের তুলোধোনা করলেন কঙ্গনা। করোনাকালে বহু তারকাই ত্রাণ তহবিল তৈরি করে অর্থ সংগ্রহ করছেন মানুষকে সাহায্য করার জন্য। এই তারকাদেরই নিশানা করেছেন কঙ্গনা।

    কঙ্গনা জানাচ্ছেন তিনি কী কী শিখেছেন এই সময়ে। তাঁর কথায়, "প্রত্যেকের গুরুত্ব রয়েছে। সবাই সাহায্য় করতে পারে। কিন্তু নিজের জায়গাটা বোঝা জরুরি। আপনি নিজে ধনী হলে, ফান্ডের জন্য গরীবদের থেকে ভিক্ষা চাইবেন না। কঙ্গনা বলতে চেয়েছেন যাঁরা ধনী তাঁরা নিজেরাই যেন সাহায্য করেন।"

    কিছুদিন আগেই কঙ্গনা করোনা আক্রান্ত হয়েছিলেন। প্রথমে সামান্য ফ্লু বললেও পরে তার গুরুত্ব নিজেও স্বীকার করেছেন তিনি। এই সময়ে হাতে অক্সিমিটার লাগিয়ে একটি ছবি পোস্ট করেন কঙ্গনা। পাশাপাশি কয়েকটি পরামর্শও দেন তিনি। কঙ্গনা লিখেছেন, "কোভিড কেবল মাত্র মানুষের হুঁশ ফেরাচ্ছে। আমরা যদি এখন থেকেই দায়িত্বপূর্ণ ভাবে না বাঁচতে শুরু করি, তা হলে আমাদের প্রজাতির ভবিষ্যৎ মোটেই ভালো হবে না।" কঙ্গনা তাঁর পোস্টে রিসাইকল পদ্ধতিতে তৈরি পোশাক, প্রাকৃতিক উৎস থেকে তৈরি সামগ্রী ব্যবহারের পরামর্শ দেন।

    তিনি আরও লিখেছিলেন, "বেশি করে গাছ লাগান। বছরে একজন মানুষের ৮টি করে গাছ লাগানো উচিত। এতটা অক্সিজেনই আমরা প্রত্যেকে গ্রহণ করি।" এছাড়া সন্তান ধারণের ক্ষেত্রেও সচেতন হতে বলেছেন কঙ্গনা। তাঁর কথায়, "সবাই সন্তান নিচ্ছে বলে আপনিও সন্তান চাইছেন নাকি এটি একটি স॥চেতন সিদ্ধান্ত সেটা আগে নিজে ঠিক করুন।"

    প্রসঙ্গত, করোনার জন্য প্রিয়াঙ্কা চোপড়া নিউইয়র্কে বসেই একটি ফান্ড তৈরি করেছেন। সেই ফান্ডে বিশ্বের বহু মানুষ অর্থ দিয়ে সাহায্য় করেছেন। এছাড়া মহামারীতে সাহায্যের হাত বাড়িয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলিও। তাঁরাও মহামারীর জন্য ত্রাণ তহবিল গড়েছেন। অভিনেতা অমিতাভ বচ্চন নিজেই প্রায় ২৫ কোটি টাকা দিয়েছে করোনার সঙ্গে লড়াইয়ের জন্য।

    Published by:Swaralipi Dasgupta
    First published: