Home /News /entertainment /
রণবীর কাপুর, ভিকি, রণবীর সিং ও অয়নের রক্ত পরীক্ষা হলে মাদক মিলতে বাধ্য, দাবি কঙ্গনার

রণবীর কাপুর, ভিকি, রণবীর সিং ও অয়নের রক্ত পরীক্ষা হলে মাদক মিলতে বাধ্য, দাবি কঙ্গনার

বলিউড ড্রাগ আর নিষিদ্ধ মাদকের আখড়া, এ কথা আগেও বলেছেন বলি-নায়িকা কঙ্গনা রানাওয়াত । এ বার নাম করে আক্রমণ করলেন তিনি ।

  • Share this:

ARUNIMA DEY

#মুম্বই: ফের বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত। ব্লাড স্যাম্পল টেস্ট করা হোক রণবীর সিং, রণবীর কাপুর, ভিকি কৌশল ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের। মাদক ধরা পড়তে বাধ্য, দাবি নায়িকার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বলিউড A লিস্টারদের রক্ত পরীক্ষা করানোর অনুরোধ করেন কঙ্গনা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে নেমে বড়সড় মাদক চক্রের নাম জড়িয়ে পড়েছে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে। গত মঙ্গলবার এনসিবি মাদক ব্যবসায়ী জায়েদকে গ্রেফতার করে। শৌভিকের সঙ্গে তাঁর যোগাযোগের কথা স্বীকার করে জায়েদ। স্যামুয়েল মিরান্ডাকে জায়েদ ও তার টিমের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন শৌভিক, সে কথাও সামনে এসেছে।

যে কোনও মুহূর্তে এনসিবি-র তরফ থেকে তলব করা হতে পারে শৌভিককে। অনেক জনপ্রিয় অভিনেতা ও রাজনৈতিক ব্যক্তিত্ব-এর নাম উঠে আসছে এই মাদক কাণ্ডে। সুশান্ত কাণ্ডে বারবারই সামনের সারিতে এসে প্রতিবাদ করেছেন বলিউডের ‘ক্যুইন’ কঙ্গনা রানাওয়াত । কখনও সুশান্তের সঙ্গে সম্পর্ক ছেদ করার জন্য আক্রমণ করেছেন সারা আলি খানকে, কখনও আক্রমণ করেছেন নেপো কিডসদের, কখনও মুভি মাফিয়া করণ জোহরকে । এ বার ড্রাগ তালিকায় সম্ভাব্য কারা কারা থাকতে পারেন, তারও একটা তালিকা ট্যুইটারে পোস্ট করলেন কঙ্গনা ।

Published by:Simli Raha
First published:

Tags: Drugs, Kangana Ranaut, Ranbir Kapoor, Ranveer Singh

পরবর্তী খবর