Kangana Ranaut- Ankita Lokhande: নতুন পথ চলা শুরু করলেন অঙ্কিতা লোখান্ডে! শুভেচ্ছায় ভরিয়ে দিলেন কঙ্গনা

অর্চনার চরিত্রে রয়েছেন অঙ্কিতাই। আর সেই জন্যই অঙ্কিতাকে শুভেচ্ছা জানালেন কঙ্গনা।

অর্চনার চরিত্রে রয়েছেন অঙ্কিতাই। আর সেই জন্যই অঙ্কিতাকে শুভেচ্ছা জানালেন কঙ্গনা।

  • Share this:

    #মুম্বই: এক‌ ‌সময়ে‌ ‌সুশান্ত‌ ‌সিং ‌রাজপুত‌ (Sushant Singh Rajput) ‌ও‌ ‌অঙ্কিতা‌ ‌লোখান্ডে‌ (Ankita Lokhande) ‌অভিনীত‌ '‌পবিত্র‌ ‌রিশতা'‌ ‌ধারাবাহিক‌ ‌ছিল‌ ‌দর্শকদের‌ ‌প্রিয়।‌ ‌সেই‌ ‌ধারাবাহিকের‌ ‌দ্বিতীয়‌ ‌সিজনের‌ ‌শুটিং‌ ‌শুরু‌ ‌হয়ে‌ ‌গেল।‌ ‌পবিত্র‌ ‌রিশতা‌ ‌২‌ ‌এর‌ ‌ শ্যুটিং ‌সেট‌ ‌থেকেই‌ ‌ছবি‌ ‌আপলোড‌ ‌করে‌ ‌অলট‌ ‌বালাজি‌ ‌(‌ALTBalaaji‌ ‌and‌ ‌Zee5)।‌ ‌সেই ছবি‌ ‌এই‌ ‌মুহূর্তে‌ ‌সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল‌ ‌হয়।‌ ‌ ‌এই ধারাবাহিকের প্রধান দুই চরিত্রের নাম ছিল মানব ও অর্চনা। মানবের চরিত্রেই অভিনয় করতেন সুশান্ত। এবার সেই চরিত্রে সুশান্তের বদলে অভিনয় করবেন শাহির শেখ। অর্চনার চরিত্রে রয়েছেন অঙ্কিতাই। আর সেই জন্যই অঙ্কিতাকে শুভেচ্ছা জানালেন কঙ্গনা।

    সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার উদ্দেশে কঙ্গনা লেখেন, " অঙ্কিতাকে অনেক শুভেচ্ছা। পবিত্রা রিশতার নতুন সিজন দেখতে অপেক্ষা আর ধরে রাখতে পারছি না।" এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা। আবার মণিকর্ণিকা ছবিতে অভিনয় করার সময় থেকে কঙ্গনার সঙ্গে বন্ধুত্ব অঙ্কিতার। আর তাই তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা। ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেন তিনি।

    সেই পোস্টের পরিপ্রেক্ষিতে কঙ্গনাকে ধন্যবাদও জানান অঙ্কিতা। প্রসঙ্গত, এক সময়ে টেলিভিশনের অন্যতম আকর্ষণীয় ধারাবাহিক ছিল পবিত্রা রিশতা। সেই ধারাবাহিতে সুশান্ত ও অঙ্কিতার জু‌টি পছন্দ করেছিল মানুষ। সেখান থেকেই বাস্তবে দুজনের প্রেম। পরে ধারাবাহিক ছেড়ে বড় পর্দায় পা রাখেন সুশান্ত। তখন তাঁর জায়গায় অভিনয় করেছিলেন হিতেন তেজওয়ানি। সুশান্তের সঙ্গে দীর্ঘ ৬ বছর সম্পর্ক ছিল অঙ্কিতার। পরে সেই সম্পর্কে ভাঁটা পড়ে।

    প্রসঙ্গত, ২০২০-র ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বই পুলিশ জানায়, তিনি আত্মঘাতী হয়েছেন। যদিও সুশান্তের ভক্তদের দাবি, তাঁকে খুন করা হয়েছে। এই নিয়ে বিতর্কের ইতি এখনও হয়নি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: