বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘সেক্সের সময় নিজের গান শোনেন সুশান্ত’, লিখেছিলেন সাংবাদিকরা! ফের বিস্ফোরক কঙ্গনা

‘সেক্সের সময় নিজের গান শোনেন সুশান্ত’, লিখেছিলেন সাংবাদিকরা! ফের বিস্ফোরক কঙ্গনা

‘সুশান্তকে ট্রাক ড্রাইভারের মতো দেখতে’... এমনই খবর ছাপতেন সাংবাদিকরাও । সুশান্তের মৃত্যুর জন্য তাঁদেরও দায়ী করলেন কঙ্গনা ।

  • Share this:

#মুম্বই: বরাবরই তিনি স্পষ্টবক্তা । তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে দফায় দফায় বলিউডের নেপোটিজম, মাফিয়ারাজ নিয়ে বিস্ফোরণ ঘটিয়ে চলেছেন কঙ্গনা রানাউত । বি-টাউনের স্বজনপোষণ আর উন্নাসিকতা নিয়ে এর আগেও বহুবার সরব হয়েছেন বলিউডের ক্যুইন । এ বার তিনি চটলেন সাংবাদিকদের উপর ।

সাম্প্রতিক ভিডিও-তে তিনি কড়া ভাষায় আক্রমণ শানালেন পাপারাৎজিদের লক্ষ্য করে । সুশান্তকে আত্মহত্যার দিকে ঠেলে দিতে যে তাঁদের ভূমিকাও কম নয় তা নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন পর্দার ঝাঁসির রানি। কোন কোন তারিখ, কোন কোন সংবাদ মাধ্যমের পাতায় সুশান্ত’কে নিয়ে কী কী ভুল সংবাদ প্রকাশিত হয়েছিল তার একটি তালিকা সকলের সামনে  তুলে ধরেন কঙ্গনা । জানান, ওই সমস্ত সাংবাদিকরা বলিউড মাফিয়াদের পোষ্য হয় । কোনও অভিনেতা-অভিনেত্রীর কেরিয়ার শেষ করার জন্যই তাঁদের পালন করা হয়, আর তাঁরা এটাই করেন । ওই টার্গেটের সম্পর্কে  খারাপ কথা লেখা, ফিল্ম ব্যান করা, ছবি ফ্লপ করানো.... এমনই সমস্ত কাজ করে থাকেন এঁরা । যেমনটা হয়েছিল কঙ্গনার সঙ্গেও ।

এ দিন নায়িকা প্রতিটি সংবাদ মাধ্যমের নাম নিয়ে বলেন, এই সমস্ত সাংবাদিকরাও সুশান্তের মৃত্যুর জন্য দায়ি । ‘সুশান্তকে ট্রাক ড্রাইভারের মতো দেখতে’, ‘সুশান্ত সেক্স করার সময়ও নিজের গান শোনেন, এতটাই নার্সিসিস্ট তিনি’, ‘সুশান্ত এক পার্টিতে এক পরিচালকের মাথায় মদের বোতল ভেঙেছেন’....এমন সমস্ত খবর ছাপা হয়েছিল ওই সংবাদ মাধ্যমগুলিতে । কিন্তু কখনওই স্টার কিডদের সম্বন্ধে এই সমস্ত খবর ছাপেন না এই সাংবাদিকরা ।

Published by: Simli Raha
First published: June 22, 2020, 2:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर