Sonu Sood: মাত্র ৬ দিনে করোনামুক্ত সোনু! দ্রুত সুস্থতার পুরো কৃতিত্বটাই কঙ্গনা কাকে দিচ্ছেন জানেন

Sonu Sood: মাত্র ৬ দিনে করোনামুক্ত সোনু! দ্রুত সুস্থতার পুরো কৃতিত্বটাই কঙ্গনা কাকে দিচ্ছেন জানেন

মাত্র ৬ দিনে করোনামুক্ত সোনু! দ্রুত সুস্থতার পুরো কৃতিত্বটাই কঙ্গনা কাকে দিচ্ছেন জানেন?

৬ দিনের মধ্যেই সেই রিপোর্ট নেগেটিভ এসেছে সোনুর। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সেই খবর নিজেই দিয়েছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: ভ্যাকসিন (Vaccine) নেওয়ার পরেও করোনা (Corona) আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। তবে ৬ দিনের মধ্যেই সেই রিপোর্ট নেগেটিভ এসেছে সোনুর। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সেই খবর নিজেই দিয়েছেন তিনি। আর এত তাড়াতাড়ি রিপোর্ট নেগেটিভ হওয়ার কারণ হল ভ্যাকসিন, এমনই দাবি করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। একটি পোস্টের মাধ্যমে কঙ্গনা সোনুকে ভ্যাকসিনের গুণগান ও করতে বলেছেন। কারণ কঙ্গনার দাবি, ভ্যাকসিন নেওয়া ছিল বলেই সোনু এত শীঘ্র নেগেটিভ হয়েছেন।

    কঙ্গনা টুইট করেছেন, "সোনুজি আপনি ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন। আমি মনে করি সেই জন্যই আপনি এত দ্রুত সেরে উঠেছেন। আপনি ভারতে তৈরি এই ভ্যাকসিনের প্রশংসা করতে পারেন। মানুষ যাতে ১ মে-র আগে ভ্যাকসিন নিয়ে নেয় সেই ব্য়াপারেও উৎসাহ জাগাতে পারেন।"

    গত ১৭ এপ্রিল টুইট করে সোনু জানান যে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর পরে ঠিক ৬ দিনের মাথায় একটি ছবি আপলোড করে সোনু জানান, তিনি সুস্থ হয়ে উঠেছেন এবং রিপোর্ট নেগেটিভ এসেছে। মুখে মাস্ক, হাত দিয়ে নেগেটিভ চিহ্ন দেখানো নিজের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনু নিজেই এই খবর জানান।

    ১৭ এপ্রিল করোনা আক্রান্ত হওয়ার পরে সোনু টুইট করেন, " কোভিড-পজেটিভ। মুড এবং স্পিরিট- সুপার পজেটিভ। আজ সকালে আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত বিধি মেনে ইতিমধ্য়ে আমি নিজেকে আইসোলেশনে রেখেছি এবং নিজের যত্ন রাখছি। চিন্তা করবেন না। এই সময়ের মধ্যেই আপনাদের সমস্যাগুলি সমাধান করব। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি।"

    বাড়িতেই আইসোলেশনে ছিলেন অভিনেতা। চলতি মাসের প্রথম দিকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমৃন্দর সিং অভিনেতাকে রাজ্যের টিকাকরণ কর্মসূচির ব্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত করেন। গত বছর করোনা মহামারী শুরু হওয়ার পর থেকেই রীতিমতো মসিহার ভূমিকা পালন করেছেন সোনু।লকডাউনে তিনি নিঃস্বার্থভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন। বিশেষ গাড়ি, বাসের ব্যবস্থা করে শ্রমিকদের পৌঁছে দিয়েছেন নিজ-নিজ বাড়ি! এখানেই শেষ নয়! দেশের যে-কোনও প্রান্তে যখনই কেউ বিপদে পড়েছেন, সোনুকে একবার জানালেই উপকৃত হয়েছেন বহু মানুষ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর