'সুশান্ত একটাই ভুল করেছিল', কঙ্গনা প্রকাশ্যে আনলেন সেই তথ্য

'সুশান্ত একটাই ভুল করেছিল', কঙ্গনা প্রকাশ্যে আনলেন সেই তথ্য
ফের বিস্ফোরক মন্তব্য কঙ্গনার। সুশান্ত নাকি একটিই ভুল করেছিলেন বলে দাবি অভিনেত্রীর।

ফের বিস্ফোরক মন্তব্য কঙ্গনার। সুশান্ত নাকি একটিই ভুল করেছিলেন বলে দাবি অভিনেত্রীর।

  • Share this:

    #মুম্বই: একটাই ভুল করেছিলেন সুশান্ত সিং রাজপুত। সম্প্রতি একটি টুইটে এমনই দাবি করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা সেই টুইটে জানান, তিনি নিজে কেমন কাজ করেন, তা জানতে অন্য কোনও ব্যক্তি বা জ্যুরির থেকে তাঁর বৈধতা প্রয়োজন পড়ে না। কিন্তু এই কাজটাই নাকি সুশান্ত করেছিলেন বলে দাবি কঙ্গনার।

    টুইটে অভিনেত্রী লিখছেন, "কোনও পোল বা জুরি থেকে আমি কতটা ভালো তার বৈধতা দরকার নেই। আমরা যখন কাউকে আমাদের উপর শক্তি প্রয়োগ করতে দিই, তখনই মুভি মাফিয়া আমাদের মূল্য নির্ধারণ করে। সুশান্ত এই ভুলটাই করেছিল। ও নিজের মূল্য নির্ধারণ করার ক্ষমতা তুলে দিয়েছিল অন্যদের হাতে। ও নিজে আসলে কে ছিল, সেটাই ঠিক করতে দিয়েছিল অন্যদের। সবসময় মনে রাখবেন, আপনি নিজে যদি না জানেন আপনি কে, তাহলে পৃথিবী আপনাকে বলবে আপনি কে। আমি কিন্তু জানি আমি কে। তাই ধন্যবাদ।"

    কঙ্গনা আরও একটি টুইটে জানিয়েছেন, "অন্যরা ভালোবাসে না বলে অনেকেই নিজেকে ঘৃণা করতে শুরু করে দেয়। কিন্তু সেই ভুলটা আর করবেন না।" কঙ্গনা সকলকে নিজেকে ভালোবাসার পরামর্শ দেন।

    প্রসঙ্গত দুদিন আগে প্রয়াত অভিনেতা সুশান্তের জন্মদিন ছিল। সেদিনও কঙ্গনা টুইট করেন, "প্রিয় সুশান্ত, মুভি মাফিয়ারা তোমায় নিষিদ্ধ করল, তোমায় নিয়ে মজা করল। সোশ্যাল মিডিয়া তুমি একাধিকবার সাহায্য চেয়েছ। আমার অনুতাপ হয় তোমায় সাহায্য় না করতে পেরে। এই মুভি মাফিয়াদের অত্যাচার সহ্য করার মতো শক্তিশালী তুমি, এমন না ভাবলেই ভালো হতো। তোমায় জন্মদিনের শুভেচ্ছা।"

    এদিনও আরও একটি টুইট করে নেপোটিজন বিতর্ক ফের উসকে দেন। ফেল করণ জোহর, মহেশ ভাট ও আদিত্য চোপড়াকে আক্রমণ করেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: