Home /News /entertainment /
সারাও সুশান্তকে ভালবাসতেন, ইন্ডাস্ট্রির প্রচণ্ড চাপেই ভেঙেছিল সে সম্পর্ক, বিস্ফোরক কঙ্গনা

সারাও সুশান্তকে ভালবাসতেন, ইন্ডাস্ট্রির প্রচণ্ড চাপেই ভেঙেছিল সে সম্পর্ক, বিস্ফোরক কঙ্গনা

সম্প্রতি সুশান্তের বন্ধু স্যামুয়েল হাওকিপ নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এক তথ্য ৷ যা কিনা বলিউডে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

  • Share this:

    #মুম্বই: ফের বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত । বলিউডের বিতর্কিত অভিনেত্রীর তকমা কঙ্গনার গায়ে সেঁটে গিয়েছে অনেকদিন আগেই । কিন্তু সে সব মন্তব্যে কান দেন না ‘ক্যুইন’ । ঠোঁট কাটা স্বভাবের কঙ্গনা হাজারও বিদ্রুপ সত্ত্বেও সত্যের পক্ষে মুখ খুলেছেন জোর গলায় । এ বার তিনি মুখ খুললেন সুশান্ত-সারার সম্পর্কের বিষয়ে ।

    সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর থেকেই কঙ্গনা বারবার গলার সুর চড়িয়েছেন বলিউডের স্বজনপোষণ আর মুভি মাফিয়াদের নিয়ে । সম্প্রতি সুশান্তের বন্ধু স্যামুয়েল হাওকিপ নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এক তথ্য ৷ যা কিনা বলিউডে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

    স্যামুয়েল তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত প্রেমে একবারে ডুবে ছিলেন ৷ আমার মনে আছে, কেদারনাথের প্রোমোশনের সময় ওঁরা দু’জন কীভাবে প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন ৷ দু’জনের সেই প্রেমের মধ্যে ছিল ইনোসেন্স, সম্মান ৷ সুশান্ত ও সারার মধ্যে যে প্রেম জমাট বেঁধেছিল, তা আজকাল একেবারেই দেখা যায় না ৷ খুবই স্বচ্ছ, খুবই সুন্দর সেই প্রেম ৷ ’

    View this post on Instagram

    We accept the love we think we deserve -Stephen Chbosky

    A post shared by Samuel Haokip (@jamlenpao) on

    এরপরেই আসরে নামেন কঙ্গনা । তিনি লেখেন, ‘‘সুশান্ত-সারার প্রেমের খবর এখন গোটা মিডিয়ায় ছেয়ে গিয়েছে । বলা হচ্ছে, সিনেমার আউটডোরের সময় তাঁরা একই রুম শেয়ার করেছিলেন । কেন এই ফ্যান্সি নেপোটিজম কিডরা আউটসাইডারদের সঙ্গে এই নাটক করেন, তারপর সকলের সামনে তাঁকে ঠকিয়ে চলে যান ।’’

    এ ছাড়াও কঙ্গনা বলেন, তাঁর স্থির বিশ্বাস, সারাও সুশান্তের সঙ্গে প্রেমে আবদ্ধ ছিলেন । তবে মুভি মাফিয়া আর ইন্ডাস্ট্রির প্রচণ্ড চাপে সেই সম্পর্কে ভেঙে গিয়েছে ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Kangana Ranaut, Sara Ali Khan, Sushant singh Rajput

    পরবর্তী খবর