Kangana Ranaut: কঙ্গনার টুইট দেখে উত্তেজনায় হাত কাঁপছিল সান্যার! কী এমন লিখেছিলেন বলিউডের কুইন

Kangana Ranaut: কঙ্গনার টুইট দেখে উত্তেজনায় হাত কাঁপছিল সান্যার! কী এমন লিখেছিলেন বলিউডের কুইন

কঙ্গনার টুইট দেখে উত্তেজনায় হাত কাঁপছিল সান্যার

টুইটারে প্রায়ই বিভিন্ন অভিনেতাকে আক্রমণ করেন তিনি। প্রশংসা তাঁর মুখ দিয়ে খুব কমই বেরোয়।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলিউডে সমালোচক হিসেবেই পরিচিত। টুইটারে প্রায়ই বিভিন্ন অভিনেতাকে আক্রমণ করেন তিনি। প্রশংসা তাঁর মুখ দিয়ে খুব কমই বেরোয়। সেই কঙ্গনাই এবার অভিনেত্রী সান্যা মলহোত্রার প্রশংসায় পঞ্চমুখ। আর এসব দেখে রীতিমতো হতভম্ভ সান্যা।

    সম্প্রতি মুক্তি পেয়েছে সান্যার ছবি 'পাগলাইট'। দর্শকদের মধ্যেও এই ছবি বিশেষ সাড়া ফেলেছে। বিশেষত সান্যার অভিনয়ের প্রশংসা করেছেন অনেকেই। এক অল্প বয়সি বিধবা মহিলার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সেই অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন কঙ্গনাও। এমনকি কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে টুইটও করে ফেলেছেন তিনি। সেই টুইটের প্রতিক্রিয়া দিয়েছেন সান্যাও।

    কঙ্গনা লেখেন, "আমি খুশি যে মানুষ ওর প্রতিভা বুঝতে পারছে। শুনেছি নেটফ্লিক্সে পাগলাইট খুব ভালো চলছে। সান্যা তোমার জন্য আমি খুব খুশি। এটা এবং আরও অনেক কিছু তোমার প্রাপ্য। অনেক ভালোবাসা রইল তোমার জন্য।"

    বলিউডের কুইনের থেকে এই টুইট পেয়ে আনন্দে আত্মহারা সান্যা। এক সংবাদমাধ্য়মের কাছে তিনি বলছেন, "ইন্ডাস্ট্রিতে উনি আমার সিনিয়র। শুধু দঙ্গল-এর সময়ে নয়, অন্য সময়েও সব সাক্ষাৎকারে বলেছি আমি ওর বড় ভক্ত। উনি অনুপ্রেরণা দেন। তাই ওনার থেকে প্রশংসা পাওয়ায় আমি এবং আমার পরিবারের জন্য খুব বড় ব্যাপার। আমি যখন টুইটটা পড়লাম, তখন আমার হাত কাঁপছিল। আমি দেখে অবাক হয়ে ভাবলাম, ঈশ্বর এটা কি সত্যি? আমি বিশ্বাস করতে পারিনি। আমি এর জন্য সত্যিই কৃতজ্ঞ।"

    এই ছবিতে সন্ধ্যা নামে একটি চরিত্রে অভিনয় করেছেন সান্যা। এই চরিত্রের জন্য তাঁকে অনেক প্রস্তুতি নিতে হয়েছিল বলে জানান তিনি। আগামীতে নেটফ্লিক্সে মীনাক্ষী সুন্দরেশ্বর ছবিতে দেখা যাবে সান্যাকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর