Kangana Ranaut: 'বলিউডের সুন্দরী নির্বোধ মহিলাদের মতো করব এবার', ফের ব্যঙ্গের সুরে আক্রমণাত্বক কঙ্গনা

তির্যক মন্তব্য করে বলিউডের অন্য অভিনেত্রীদের আক্রমণ করলেন কঙ্গনা।

তির্যক মন্তব্য করে বলিউডের অন্য অভিনেত্রীদের আক্রমণ করলেন কঙ্গনা।

  • Share this:

    #মুম্বই: ফের আক্রমণাত্বক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডের অন্য অভিনেতাদের প্রায়ই সোশ্যাল মিডিয়ায় এসে তুলোধনা করেন এবং তা থেকে তৈরি হয় বিতর্ক। ফের সেই ধারাই বজায় রাখলেন তিনি। তির্যক মন্তব্য করে বলিউডের অন্য অভিনেত্রীদের আক্রমণ করলেন কঙ্গনা। এই মুহূর্তে বুডাপেস্টে ছবির শ্যুটিং এ ব্যস্ত রয়েছেন তিনি।

    অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে ধাকড় ছবি শ্যুটিং করছেন তিনি। সেখান থেকেই সোমবার একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। একটি ফ্লোরাল প্রিন্টের পোশাক পরে দেখা যায় তাঁকে। সঙ্গে চোখে সানগ্লাস। বুডাপেস্টের রাস্তায়ে একট‌ি বেঞ্চে হাতে ফুলের তোড়া নিয়ে বসে আছেন। সেই ছবির ক্যাপশনেই বলিউডের অন্য অভিনেত্রীদের নিয়ে ব্যঙ্গ করেছেন তিনি। বলিউডের অভিনেত্রীদের বিম্বো বলে সম্বোধন করেছেন। বিম্বো কথার অর্থ, যে মহিলা দেখতে সুন্দরী হলেও বুদ্ধিহীন।

    সেই ছবির ক্যাপশনেই তিনি লিখেছেন, ঠিক করলাম, একজন বলি বিম্বোর (বলিউডের সুন্দরী নির্বোধ মহিলা) মতো আচরণ করব এবং আমার বুদ্ধিমান ইনস্টাগ্রাম পরিবারের জন্য সেই ছবি শ্যুট করব।

    এর পরেই আরও একটি ছবি পোস্ট করেন কঙ্গনা। সেই ছবিতে দেখা যাচ্ছে, রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী হাতে ফুলের তোড়া নিয়ে। ক্যাপশনে লিখেছেন, ইনস্টা গেম একই রকম রাখার জন্য এই ফুলগুলি আনলাম। হয়তো এটা আমার আত্মমর্যাদায় সাংঘাতিক ধাক্কা দিচ্ছে। কিন্তু আমার অহঙ্কার উজ্জীবীত হচ্ছে... বাহ!

    প্রসঙ্গত, টুইটার থেকে নিষিদ্ধ হয়েছে কঙ্গনার অ্যাকাউন্ট। তার পর থেকে তিনি ইনস্টাগ্রামেই মন দিয়েছেন। ধাকড় ছবি নিয়ে এই মুহূর্তে ব্যস্ত তিনি। এট‌ি একটি থ্রিলার। এজেন্ট অগ্নি নামে এক চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ছবিতে দিব্যা দত্তও অভিনয় করেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: